আ.লীগের নেতৃত্বে আজকে দেশ বদলে গেছে : তথ্যমন্ত্রী

আপডেট: March 11, 2021 |

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, দেশের উন্নয়ন ভারত ও পাকিস্তানের চোখে পড়ে, বহির্বিশ্বের নজরে পড়ে। কিন্তু বিএনপির চোখে পড়ে না। পৃথিবীর কমনওয়েলথভুক্ত রাষ্ট্রগুলোর মধ্যে তিনজন নারী নেত্রী যারা এই করোনার মধ্যে পৃথিবীকে পথ দেখিয়েছেন, তাদের মধ্যে একজন হচ্ছেন আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা।

জেলার কালাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে বুধবার কালাই সরকারি মহিলা কলেজ চত্বরে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, আ.লীগের নেতৃত্বে আজকে দেশ বদলে গেছে। জাতিসংঘের সুপারিশে বাংলাদেশ আজকে মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার স্বীকৃতি পেয়েছে। উন্নয়নে এ দেশ এখন ভারত ও পাকিস্তানকে ছাড়িয়ে গেছে।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদের মন্ডলের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছ–ল আলম দুদু, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আরেক সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার নবনির্বাচিত মেয়র রাবেয়া সুলতানা, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রিয়া উপ-কমিটির সদস্য তাজমহল হীরক প্রমুখ।

বৈশাখী নিউজবিসি

Share Now

এই বিভাগের আরও খবর