মির্জাপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

আপডেট: March 17, 2021 |

সিকদার মোহাম্মদ বাবু(মির্জাপুর প্রতিনিধি): বঙ্গবন্ধুর জন্মদিন শিশুর হৃদয় হোক রঙ্গিন” এই স্লোগানে মির্জাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। মির্জাপুর উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মুক্তির মঞ্চে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানানো, কেক কাটা ও আলোচনা সভা দিয়ে সাজানো হয়েছে কর্মসূচি।

No description available.

মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি । বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সহকারী পলিশ সুপার মির্জাপুর সার্কেল দিপঙ্কর ঘোষ , মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. রিজাউল হক শেখ দিপু,তদন্ত ওসি মো. গিয়াস উদ্দিন, পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীসহ মিডিয়া ব্যক্তিবর্গ।

Share Now

এই বিভাগের আরও খবর