কাদের মির্জার ৮ মণ মিষ্টি ও মাস্ক বিতরণ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আট মণ মিষ্টি ও মাক্স বিতরণ করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

আজ শুক্রবার (২৬ মার্চ) সকাল আটটা থেকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও বসুরহাট বাজার এলাকায় জনসাধারণের মাঝে মিষ্টি ও মাস্ক বিতরণ করে জনসচেতনতামূলক প্রচারণায় অংশ নেন তিনি।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, বাংলাদেশকে ধ্বংসস্তূপের মধ্য থেকে টেনে তোলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তার কন্যা জননেত্রী শেখ হাসিনা।

তাই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে শেখ হাসিনার পক্ষে বসুরহাট পৌরসভা বাজার ও কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আট মণ মিষ্টি ও মাক্স বিতরণ করি। এ সময় নিজেকে, পরিবারকে ও সমাজকে সুস্থ রাখতে নিয়মিত মাস্ক পরার আহ্বান জানান তিনি।

এর আগে সকাল সাতটায় কোম্পানীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন আবদুল কাদের মির্জা।

এ সময় কাদের মির্জা ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কাদার হায়দর চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, সহসভাপতি হাসান ইমাম বাদল, জামাল উদ্দিন, আইনবিষয়ক সম্পাদক শঙ্কর ভৌমিক, উপজেলা কৃষক লীগের সভাপতি আজিজুল হক, প্যানেল মেয়র, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজজেপা