শ্রীমঙ্গলে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী শাহীমা আক্তার (১৯) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাতে শহরের সুরভী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্বামী মাসুম মিয়া (২৪)-কে আটক করে পুলিশ।

নিহত শাহীমা আক্তার সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে। আর আটক মাসুম মিয়ার বাড়ি হবিগঞ্জ সদর থানার সুলতানশী গ্রামে। তার পিতার নাম আব্দুল কাইয়ুম। মাসুম পেশায় কসাই ও সিএনজি অটোরিক্সা চালক।

পুলিশ ও হালিমা আক্তার জানায়, চার বছর আগে মাসুমের সাথে শাহীমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দুইজনের মধ্য ঝগড়া হতো। গতকাল বৃহস্পতিবার রাতে মাসুম শাহীমাকে বাড়ি নিয়ে যেতে চাইলে শাহীমা ও তার বোন হালিমা রাতে না গিয়ে পরদিন ভোরে যাওয়ার জন্য বলে। এনিয়ে তাদের মধ্য কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মাসুম কসাইর কাজে ব্যবহৃত ছুড়ি দিয়ে শাহীমার বুকে ও হাতে আঘাত করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তত্বরত চিকিৎসক শাহীমা মৃত ঘোষণা করেন।

থানাড় পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।