হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত অক্ষয় কুমার

করোনা আক্রান্ত হওয়ার এক দিন পর হাসপাতালে ভর্তি হলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। আজ সোমবার সকালে নিজেই টুইট করে জানালেন সে কথা। শারীরিক অবস্থার তথ্যও দিলেন সেই টুইটে।

বলিউডের সবচেয়ে ফিট এই অভিনেতা টুইট করে বলেন, ‘আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ। প্রার্থনার সুফল পাচ্ছি আমি। সুস্থ হচ্ছি ধীরে ধীরে। তবে চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছি। খুব তাড়াতাড়ি ছাড়া পাব বলেই আশা করছি। নিজেদের খেয়াল রাখুন’।

এর আগে রোববার (৪ এপ্রিল) অক্ষয় কুমারের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরেই ‘রাম সেতু’ ছবির কলাকুশলীদের করোনা পরীক্ষা করানো হয়।

সূত্রের খবর, ১০০ জনের কোভিড পরীক্ষা করে ৪৫ জনের শরীরে ভাইরাসের হদিশ মিলেছে। সেটে সংক্রমণ ছড়িয়ে পড়তেই বন্ধ করে দেওয়া হয়েছে ‘রাম সেতু’ ছবির কাজ।

এর আগে নিজের করোনা আক্রান্তের খবর জানিয়ে টুইটে অক্ষয় লেখেন, ‘আজ (৪ এপ্রিল) সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আপতত হোম কোয়ারেন্টাইনে আছি। প্রয়োজনীয় মেডিকেল পরামর্শের অধীনে রয়েছি’।

পাশাপাশি গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের সকলে করোনা পরীক্ষা করিয়ে নেয়ার অনুরোধ করেছেন তিনি। অভিনেতা বলেন, ‘আমি আশাবাদী দ্রুত কাজে ফিরব’।

বৈশাখী নিউজজেপা