মাগুরায় ডাকাতদের হামলায় নৈশপ্রহরীর মৃত্যু

আপডেট: April 9, 2021 |

মাগুরায় ডাকাতদের হামলায় আহত পৌর সুপার মার্কেটের নৈশপ্রহরী মন্নু বিশ্বাস (৪৫) মারা গেছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। মন্নু বিশ্বাস গত ২১ মার্চ রাতে মাগুরা শহরের কলেজ রোডে দায়িত্বরত অবস্থায় ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

তার বাড়ি মাগুরা সদর উপজেলার ধলহরা গ্রামে।

পৌর সুপার মার্কেটের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তুহিন খান জানান, ২১ মার্চ রাতে মাগুরা শহরের কলেজ রোডে জেলা প্রশাসকের কার্যালয়ের সীমানা প্রাচীর সংলগ্ন সিদ্দিকিয়া মাদ্রাসা মার্কেটে একটি সাইকেল পার্টসের দোকানে ডাকাতির চেষ্টা হয়। এসময় ডাকাতরা নৈশপ্রহরী আব্দুল গফফার ও মন্নু বিশ্বাসকে রশি দিয়ে বেঁধে মারধর করে। এতে মন্নু বিশ্বাস গুরুতর আহত হন। তাকে প্রথমে মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে তাকে বাড়িতে আনা হলে অবস্থার অবনতি হয়। বুধবার (৭ এপ্রিল) তাকে আবার ওই হাসপাতালে নিলে বৃহস্পতিবার রাতে মারা যান তিনি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নুল আবেদিন জানান, ঘটনার সময় পুলিশ  খবর পেয়ে ধাওয়া করে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ আটক করে। তবে এখনো ডাকাতির সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। পিকআপটি কিছুদিন আগে চুরি হয়েছে বলে ঢাকার একটি থানায় জিডি রয়েছে।

মামলাটি এখন গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে বলে জানান ওসি।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর