পুরুষ নির্যাতন বিরোধী আহবায়ক কমিটি মৌলভীবাজারে

আপডেট: April 24, 2021 |

তিমির বনিক, মৌলভীবাজার: এডভোকেট ফজলে এলাহী সেলিমকে আহ্বায়ক ও সাংবাদিক হারুনুর রশিদকে সদস্য সচিব করে ১১সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলার আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ পুরুষ নির্যাতন বিরোধী সোসাইটি।

গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় ভার্চ্যুয়ালের মাধ্যমে সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মোঃ রাকিবুল ইসলাম শামীম ও সাধারণ সম্পাদক ও মুখপাত্র রোটারিয়ান জহুরুল ইসলাম তারেকের সাক্ষরিত ও অনুমোদিত আহ্বায়ক কমিটি ঘোষণা করেন অত্র সংগঠনের প্রচার সম্পাদক ডাঃ মাওঃ আমির উদ্দিন কাশেম।

বাংলাদেশ পুনিবিস মৌলভীবাজার জেলার আহ্বায়ক কমিটিতে যারা স্থান পেলেন তারা হলেন মৌলভীবাজার জেলা জর্জ কোর্টের আইনজীবী এডভোকেট ফজলে এলাহী সেলিম আহ্বায়ক, ও সাংবাদিক হারুনুর রশিদ, সদস্য সচিব সাংবাদিক এনামুল হক, তাফাজ্জুল আরাবি, কুলাউড়ার ডাঃ মামুন আল বারী, জুড়ি উপজেলার সাংবাদিক জাকির হোসেন, কটার কোনার সাংবাদিক মাওলানা মাহদী হাসান, মোঃ মাহিন মাহি, হাফেজ জামাল আহমদ, মৌলভীবাজার সদর উপজেলার মাওলানা মোঃ মারজান আহমেদ, মৌলভীবাজার সদর উপজেলার সাব্বির আহমদ সদস্য।

বাংলাদেশ পুনিবিস’র প্রচার সম্পাদক ও স্থায়ী কমিটির সদস্য ডাঃ মাওঃ আমির উদ্দিন কাশেম মৌলভীবাজার জেলার নব-নির্বাচিত আহবায়ক কমিটির সকল সদস্যদেরকে বাংলাদেশ পুরুষ নির্যাতন বিরোধী সোসাইটি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আমরা আশা করি আপনাদের মাধ্যমে নির্ধারিত সময়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সমন্বয়ে মৌলভীবাজার জেলা ও তার আওতাধীন সকল উপজেলার জেলার পুর্নাঙ্গ কমিটি উপহার পাবো।

সকলে আন্তরিকতার সাথে সংগঠনের কাজে সাহায্য ও সহযোগিতা দেয়ার জন্য উদাত্ত আহ্বানও জানান তিনি। সকলের সমন্বয়ে হতে পারে আগামীর সুন্দর পথচলা।

Share Now

এই বিভাগের আরও খবর