করোনার টিকা নিলেন কোহলি

আপডেট: May 10, 2021 |

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে কিছুদিনের মাঝেই ইংল্যান্ডে রওনা দেবে ভারত। এর আগে সোমবার করোনাভাইরাসের টিকা নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সাধারণ মানুষকেও দ্রুত টিকা নেয়ার আবেদন জানিয়েছেন তিনি।

নিজের ইন্সটাগ্রামে স্টোরিতে আজ টিকা নেয়ার ছবি পোস্ট করেছেন কোহলি। ছবি দেয়ার পাশাপাশি স্টোরিতে তিনি লেখেন, ‘যত দ্রুত সম্ভব টিকা নিয়ে নিন। সবাই নিরাপদে থাকুন।’

ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়ার আগে জাতীয় দলের সব ক্রিকেটারদের টিকা দেয়ার ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এর আগে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী, আজিংকা রাহানেরা টিকা নিয়েছেন।

একের পর এক ক্রিকেটার ও দলের সঙ্গে থাকা অন্যান্য সহকারীরা কোভিড আক্রান্ত হতে থাকায় কিছুদিন আগে স্থগিত করা হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসর। আইপিএলের সুরক্ষা বলয় থেকে নিজের বাড়িতে ফিরেই কোভিড আক্রান্তদের সাহায্যের কাজে নেমে পড়েন কোহলি ও তার সহধর্মিণী আনুশকা শর্মা।

করোনায় আক্রান্তদের সাহায্যে ২ কোটি রুপি দান করার পাশাপাশি সাধারণ মানুষের কাছ থেকে মাত্র ২৪ ঘণ্টায় ৩.৬ কোটি রুপি তুলতে সক্ষম হন এই তারকা দম্পতি। এছাড়া রোববার দুজনেই কোভিডের বিরুদ্ধে লড়াই করতে থাকা চিকিৎসক, স্বাস্থ্য কর্মী-সহ অন্যান্যদের কুর্নিশ জানান।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর