মানুষের সেবা করতে রাজনীতিতে এসেছি: মোবাশ্বের চৌধুরী

আপডেট: May 12, 2021 |

করোনাভাইরাসের মহামারিতে অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী বলেন, “মানুষের সেবা করতে রাজনীতিতে এসেছি।”

মঙ্গলবার বিকেলে রাজধানীর ঢাকা-১৪ আসনের অন্তর্গত ১১, ১২, ৮ এবং ৯৩ নং ওয়ার্ডে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মোবাশ্বের চৌধুরী বলেন, “অসহায় দিন মজুর কর্মহীন মানুষের মাঝে ঈদ আনন্দ ফিরিয়ে দিতে আমার ক্ষুদ্র চেষ্টা।

করোনাভাইরাসের প্রকোপের মধ্যে কষ্টে থাকা সেই মানুষগুলোর মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রীর পক্ষে থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। আজ আপনাদের মুখে যে হাসি দেখেছি এই আনন্দ হাসি ধরে রাখার জন্য সবসময় আপনাদের পাশে আছি।
দেশের যেকোনো দুর্যোগের কাণ্ডারি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। যতদিন পর্যন্ত করোনাভাইরাসের প্রার্দুভাব না কমবে ততদিন পর্যন্ত মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণের এই কর্মসূচি চলমান থাকবে।

স্বেচ্ছাসেবক লীগের এই নেতা বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই সংকটে মানুষের পাশে দাড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। কারণ তিনি বেঁচে থাকলেই বাংলাদেশের উন্নয়নের চাকা অব্যাহত থাকবে এদেশের মানুষ ভালো থাকবে।”

তিনি জানান, রোজার প্রথম থেকে অসহায়, গরিব দুস্থ মানুষের মাঝে মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করে আসলেও ঈদকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রীর বিতরণ করার কর্মযজ্ঞ শুরু করেছেন তিনি।
এ ছাড়া তিনি নির্বাচনী এলাকা ঢাকা-১৪ আসনে ত্রাণ সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

Share Now

এই বিভাগের আরও খবর