মিমের সঙ্গে কে এই বডি বিল্ডার?

আপডেট: June 27, 2021 |

শনিবার দুপুর ১২টার দিকে নিজের ফেসবুকে পেজে একটা ছবি শেয়ার করেছেন ঢাকাই ছবির চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ছবিতে এক বডি বিল্ডারের সঙ্গে দেখা যাচ্ছে মিমকে। যে বডি বিল্ডার ঢাকাই শোবিজের কেউ নন। নন বলিউড বা হলিউডের কোন নায়কও। তবে ছবিতে মিমের নজরকাড়া ফিটনেসের পাশাপাশি নজর কেড়েছে ওই বডি বিল্ডারও।

বিষয়টি জানতে যোগাযোগ করা হয় মিমের সঙ্গে। মিম জানালেন, তিনি ‘ব্লেড ৬% ফিটনেস স্টুডিও’ নামের একটি জিমনেয়ামের কর্ণধার ও প্রশিক্ষক। তার অধিনে ওই জিমে গিয়ে দারুণ ফল পেয়েছেন মিম। নিজেকে আকর্ষণীয় করতে এই প্রশিক্ষকের অবদান বেশ। তাই প্রতিষ্ঠানটির মডেল হয়েছেন তিনি।
মিম জানান, ট্রেইনারের নাম আশরাফুজ্জামান। তার অধিনে প্রশিক্ষণ নিয়ে নিজের ফিটনেসে নতুন মাত্রা নিয়ে আসতে সমর্থ হয়েছেন।

বিদ্যা সিনহা মিম বরারই নিজেকে অন্যভাবে মেলে ধরে থাকেন। নিজেকে ফিট রাখতে সদা জিমে সময় দেন। জিমে যাওয়ার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত পোস্ট করেন।

মিম বলেন, ‘গত কয়েক মাসের জিম আমাকে আমুল বদলে গিয়েছেন। ছবি দেখেই সেটা বুঝতে পারবেন। এই বদলে যাওয়ায় প্রশংসাও পাচ্ছি। এর পেছনে কিন্তু ব্লেড অবদান সবচেয়ে বেশি। যারা এমন আকর্ষণীয় ফিটনেস চান তাদের পরামর্শ থাকবে তারাও ব্লেডে গিয়ে ট্রেনিং করেন।

মিম সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন দীপংকর দীপনের নতুন ছবি ‘অন্তর্জাল’ এ। সাইবার থ্রিলার এ ছবিটিতে আইটি স্পেশালিস্ট হিসেবে দেখা যাবে তাকে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর