ইনস্টাগ্রামে যশের অভিমানী পোস্ট

আপডেট: July 1, 2021 |

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির আলোচিত চিত্রনায়ক যশ দাশগুপ্ত। প্রেম-বিয়ে-সন্তান নিয়ে দারুণ চর্চিত এই অভিনেতা। বুধবার (৩০ জুন) যশ তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। আর ক‌্যাপশনে লিখেন, ‘আমি পরিবারের কুসন্তান হতে পারি, তবে যারা সুবোধ তারা কিন্তু ততটাও সুবোধ নন।’

শুধু ইনস্টাগ্রামে পোস্ট নয়, স্টোরিতেও ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন যশ। সেখানে তিনি লিখেছেন—‘সাধারণত পরিবার মানুষের সবচেয়ে নিরপদ স্থান। কিন্তু কখনো কখনো ওই স্থান থেকে সবেচেয়ে বেশি আঘাত করা হয়।’ এরপর থেকে চলছে জোর জল্পনা। নেটিজেনদের ধারণা, নুসরাত কাণ্ডের পর পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে যশের।

গত বছর নুসরাত-নিখিলের সম্পর্কের ভাঙনের খবর প্রকাশ্যে আসার কিছুদিন পর অভিনেত্রীর সঙ্গে যশের ঘনিষ্ঠতার গুঞ্জন চাউর হয়। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার একই স্টোরি শেয়ার করেছেন তারা। নুসরাত অভিনীত ‘ডিকশনারি’ সিনেমার প্রিমিয়ারেও তার সঙ্গে গিয়েছিলেন যশ। দু’জনের একসঙ্গে পার্টি করার ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এমন পরিস্থিতিতে নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। তারপরই নিখিল জানান, নুসরাতের সন্তানের বাবা তিনি নন। নিখিলের এমন বক্তব‌্যের পর নুসরাতের সন্তানের বাবা হিসেবে যশের নাম উঠে আসে। অনেকে মনে করছেন—এই বিতর্কের কারণে পরিবারের সঙ্গে যশের দূরত্ব বেড়েছে। আর সেই অভিমানে এই পোস্ট দিয়েছেন যশ।

বৈশাখীনিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর