ব্যাড বিহেভিয়ার কিং হয়েছেন সাকিব আল হাসান

আপডেট: July 1, 2021 |

 

কিছুদিন আগেই টেস্ট চ্যাম্পিয়নশিপ শেষ হলো। সেখানে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নিউজিল্যান্ড। এবার বাজে আচরণের চ্যাম্পিয়নশিপ নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। সেখানে তারা রাজা হিসেবে আখ্যায়িত বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে!

টেস্ট চ্যাম্পিয়নশিপ এর সঙ্গে মিল রেখে নিজেদের মাসিক আয়োজন ‘দ্য ব্রিফিং’য়ে বাজে আচরণের চ্যাম্পিয়নশিপের একটা ধারণা দিয়েছে ক্রিকইনফো। সেখানে বাকি সবাইকে ছাপিয়ে ‘ব্যাড বিহেভিয়ার কিং’ তথা বাজে আচরণের রাজা হিসেবে সাকিবের নাম উল্লেখ করেছে ক্রিকইনফো।

ইংল্যান্ডে গিয়ে বায়ো-বাবল ভাঙা শ্রীলঙ্কার তিন ক্রিকেটার কুশল মেন্ডিস, নিরোশান ডিকভেলা ও নিরোশান গুনাথিলাকার কথাও এসেছে প্রতিবেদনটিতে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, শ্রীলঙ্কার ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয় ভঙ্গের কাজটি বাজে আচরণের পাল্লায় খুব ছোট হয়ে দেখাবে, যখন তাদেরকেও ছাপিয়ে যাবে কেউ। ঠিক তেমনই কাজ করেছেন সাকিব আল হাসান। তিনি জানতেন সরাসরি সম্প্রচার করা হচ্ছে এবং মিডিয়াও সেখানে নজর রেখেছে।’

প্রতিবেদনটিতে ঢাকা প্রিমিয়ার লিগে সম্প্রতি ঘঠে যাওয়া সাকিব-কাণ্ডের কথা উল্লেখ করা হয়েছে। ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন রাখার দায়ে পাওয়া নিষেধাজ্ঞার কথাও উল্লেখ করা হয়েছে সেখানে। বাদ যায়নি নিদাহাস ট্রফিতে সাকিবের কাণ্ডটিও।

উল্লেখ্য যে, ক্রিকইনফোর মাসিক আয়োজন ‘দ্য ব্রিফিং’ এ মূলত বিগত দিনগুলোতে ঘটে যাওয়া ঘটনাগুলোকে কৌতুকের ছলে তুলে আনে হয়।

বৈশাখীনিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর