দুই বোনকে অপহরেণের পর গণধর্ষণ-ভিডিও ধারণ, উত্তাল পাকিস্তান

আপডেট: October 25, 2020 |

গণধর্ষণের অভিযোগ ঘিরে ক্রমে উত্তাল হয়ে উঠছে পাকিস্তান। দুই কিশোরীকে ৬ দিন ধরে অত্যাচারের প্রতিবাদে সরব হচ্ছে মানুষজন। নির্যাতিতাদের মা সরাসরি অভিযোগ জানিয়েছে, যে তার দুই মেয়েকে অপহরণ করে মোট ১১ জন ব্যক্তি। এরপর তাদেরকে গণধর্ষণ করা হয়। মোট ১৫ জনের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। আপাতত জানা যাচ্ছে, এই ছয় দিন নানান আলাদা আলাদা জায়গায় ওই দুই নাবালিকাকে রেখেছিল অপহরণকারীরা।

এঘটনা প্রকাশ্যে আসতেই প্রতিবাদ বিক্ষোভে উত্তাল অবস্থা সৃষ্টি হয়েছে পাকিস্তানে। বিচার চেয়ে রাজপথে নেমেছেন বহু নারী-পুরুষ। এদিকে নির্যাতিতাদের মা জানিয়েছেন, গত ১১ সেপ্টেম্বর তার মেয়েদের অপহরণ করা হয়। এই ৬ দিন তার মেয়েদেরকে নেশায় আচ্ছন্ন করে রাখা হয় বলে জানিয়েছেন তিনি। অভিযুক্তরা তার মেয়েদের আপত্তিকর ছবি এবং ভিডিও রেকর্ড করে। এফআইআর জানাচ্ছে, ১৫ বছরের কিশোরীকে ফয়সালাবাদের জঙ্গবাজারে ছেড়ে দেওয়া হয় ও অপর ১৭ বছরের তার দিদিকে গুজরাওয়ানায় ছেড়ে দেয় দুষ্কৃতিরা।

নির্যাতিতার মা জানিয়েছেন, এই ঘটনার পরেও একাধিকবার অভিযুক্তরা তার মেয়েদেরকে উত্যক্ত করে। তিনি জানিয়েছেন অর্থনৈতিকভাবে তাদের অবস্থা শোচনীয় তাই তারা প্রথমে আইনি পদক্ষেপ নিতে চাইছিলেন না। তারা সিদ্ধান্ত নেয় বাড়ি ছেড়ে অন্য কোথাও বসবাস করবে। যদিও পরে সিদ্ধান্ত বদল হয়। অন্যদিকে অপরাধীদের এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে। তবে ঘটনার তদন্ত চলছে। সূত্র : জিও টিভি।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর