সিলেট বিভাগে একদিনে ১৭ মৃত্যু, শনাক্ত ৭৩৬

আপডেট: July 28, 2021 |

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৮৭০ নমুনা পরীক্ষা করে নতুন ৭৩৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৯ দশমিক ৩৬ শতাংশ। এটি সিলেট বিভাগে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। এ সময়ে মারা গেছেন আরও ১৭ জন। এটি সিলেটের সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

আজ বুধবার (২৮ জুলাই) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, ২৪ ঘণ্টায় সিলেটে ৩৪১ জন, সুনামগঞ্জে ১১৬, হবিগঞ্জে ৫৪ এবং মৌলভীবাজারে ২২৫ জন শনাক্ত হয়েছেন। সব মিলে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ হাজার ৬৫৪ জন।

এর মধ্যে সিলেট জেলায় ২০ হাজার ৮০০ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৩২২ জন, হবিগঞ্জে ৪ হাজার ৩৪৭ জন এবং মৌলভীবাজারে ৫ হাজার ১০৭ জন আক্রান্ত হয়েছেন।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরও ১৭ মৃত্যু হয়েছে। তার মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৫ জন, সিলেট জেলার ৯ জন, একজন সুনামগঞ্জের ও দুজন মৌলভীবাজার জেলার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মারা গেলেন ৬৫৫ জন। এর মধ্যে সিলেট জেলার ৫১৬ জন, সুনামগঞ্জে ৪৮ জন, হবিগঞ্জে ৩০ জন এবং মৌলভীবাজারের ৫৫ জন রয়েছেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর