ইতালি ক্রিকেট দলের হয়ে খেলবেন ইংল্যান্ডের পেসার

আপডেট: September 21, 2021 |

টি-টোয়েন্টি বিশ্বকাপের ইউরোপিয়ান অঞ্চলের বাছাইপর্ব শুরু হবে অক্টোবরে। এ আসরের জন্য নটিংহামশায়ারের অলরাউন্ডার গ্যারেথ বার্গকে অধিনায়ক করে স্কোয়াড ঘোষণা করেছে ইতালি ক্রিকেট দল। দলে রাখা হয়েছে ইংল্যান্ডের ৩৫ বছর বয়সী পেসার জ্যাড ডার্নবাখকে। মাতৃসূত্রে ইতালিতে খেলার অনুমতি পেয়েছেন এ ডানহাতি পেসার।

জ্যাড ডার্নবাখ ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত সময়ে ইংল্যান্ডের হয়ে ৫৮টি ম্যাচ খেলেছেন। গত কয়েক মৌসুম ধরেই কাউন্টি ক্রিকেটে অনিয়মিত হয়ে পড়েছেন ডার্নবাখ। চলতি মৌসুম শেষে সারে ক্রিকেট ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে তার। তবু ইতালির হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলে যাবেন তিনি।

টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের ভিত্তিতে বাছাইপর্বের টিকিট পেয়েছে ইতালি। আগামী ১৫ থেকে ২১ অক্টোবরের মধ্যে জার্সি, জার্মানি ও ডেনমার্কের বিপক্ষে খেলবে তারা। বাছাইপর্বের স্বাগতিক দেশ স্পেন। এখান থেকে দুইটি দেশ বৈশ্বিক বাছাইপর্বের টিকিট পাবে।

ইউরোপ অঞ্চলের বাছাইয়ে ইতালির স্কোয়াড

গ্যারেথ বার্গ (অধিনায়ক/কোচ), জ্যাড ডার্নবাখ, মাদুপা ফার্নান্দো, জ্যাকি গ্রাসি, গ্র্যান্ট স্টুয়ার্ট, ড্যারেন লো, দিনিদু মারাগে, গিয়ান পিয়েরো মিয়েদ, জয় পেরেরা, আমির শরীফ, বালজিৎ সিং, জাসপ্রিত সিং, মানপ্রিত সিং ও নিকোলাই স্মিথ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর