একজনের চোখের প্রেমে পড়েছেন রাশমিকা মান্দানা

সময়: 9:49 am - September 22, 2021 | | পঠিত হয়েছে: 5 বার

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে দর্শক হৃদয়ে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি। শুধু কি তাই, কন্নড় সিনেমার এই অভিনেত্রী ভারতের জাতীয় ক্রাশ! আর সেই রাশমিকা মান্দানা একজনের চোখের প্রেমে পড়েছেন। টলিউড ডটনেট এ খবর প্রকাশ করেছে।

সম্প্রতি রাশমিকা মান্দানা ভারতীয় সংবাদমাধ‌্যমে কথা বলেছেন। এ আলাপচারিতায় মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির স্টাইলিস্ট অভিনেতা ফাহাদ ফসিলের ভূয়সী প্রশংসা করেন তিনি। ‘ডিয়ার কমরেড’ এবং ‘গীতা গোবিন্দম’ খ্যাত এই অভিনেত্রী বলেন—‘অভিনয়ের সময়ে তিনি (ফাহাদ ফসিল) যেভাবে তার চোখকে ব্যবহার করেন তা খুবই প্রশংসনীয়।’ এ সময় রাশমিকা আরেকজন অভিনেতার চোখ নিয়ে কথা বলেন। আর তিনি অন‌্য কেউ নন, তারই সহশিল্পী আল্লু অর্জুন। রাশমিকা বলেন—‘আমি আল্লু অর্জুনের চোখের প্রেমে পড়েছি।’

 

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন ‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত এই তারকা। নাচের জন্য বিশেষ খ্যাতি রয়েছে এই অভিনেতার। আল্লুর অর্জুনের সঙ্গে প্রথমবার জুটি বেঁধে ‘পুষ্পা’ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা মান্দানা। তারও নাচের দক্ষতা কম নয়। নাচে দারুণ পারদর্শি আল্লুর জন্য নিজেকে আরো প্রস্তুত করছেন রাশমিকা।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। কিছুদিন আগে এর টিজার প্রকাশিত হয়েছে। এতে দুর্দান্ত অ্যাকশন দৃশ্যের সঙ্গে অসাধারণ ব্যাকগ্রাউন্ড মিউজিক মিলিয়ে প্রতিটি মুহূর্ত দর্শকের মনে নাড়া দিয়েছে। এর কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল।

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু। দু’টি সিনেমাই দর্শকদের মাঝে অনেক সাড়া ফেলে। এই সিনেমাতেও একই ম্যাজিক দেখাতে চান তারা।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর