দাম্পত্যে কলহের পর স্বামী-স্ত্রী চরিত্রে কাঞ্চন-পিঙ্কি

আপডেট: September 27, 2021 |

কয়েকমাস আগেই সামনে আসে কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য কলহ। স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন অভিনেতা পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

তার অভিযোগের তীর ছিল কাঞ্চনের সহ অভিনেতা শ্রীময়ী চট্টোরাজের দিকে। এরপর আচমকাই মুখে কুলুপ আঁটেন তিনজনেই। এই ঘটনার প্রায় তিন মাস পর আবারও বড়পর্দায় একসঙ্গে দেখা মিলল কাঞ্চন ও পিঙ্কিকে।

সোমবার ইউটিউবে প্রকাশ হল পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিকের আগামী ছবি ‘বনি’-র ট্রেলার। সেখানেই স্বামীর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন ও পিঙ্কি। এমনকি অনস্ক্রিন রোম্যান্স করতেও দেখা গেল তাদের।

তবে এই ছবির শুটিং সম্পন্ন হয়েছে অনেক আগে। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবিটি পরিচালনা ও সহ প্রযোজনাও করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি। ছবির গল্প এক বাঙালি দম্পতি সব্যসাচী ও প্রতিভাকে কেন্দ্র করে, যাঁরা বিদেশে থাকে।

এই চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত ও কোয়েল। যাঁদের সন্তান বনি আর পাঁচটা সাধারণ সন্তানের থেকে আলাদা। বৈজ্ঞানিক ব্যাখ্যায় বনি এক বিষ্ময় শিশু। এর পাশাপাশি চলতে থাকে এক ছাপোষা বাঙালির গল্প। ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরি করাই তার নেশা, এই চক্করেই বাজার থেকে একটি যন্ত্রমানব কিনে আনেন সে। এই চরিত্রেই অভিনয় করেন কাঞ্চন মল্লিক ও তার স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

তিন মাস আগেই কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-শ্রীময়ী চট্টরাজ ত্রয়ী নিয়ে সরগরম ছিল টলিপাড়া। পিঙ্কির অভিযোগের পাল্টা কাঞ্চন তার বিরুদ্ধে মাসিক ৩.৫ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তুলেছেন। পিঙ্কি যদিও তা অস্বীকার করেছেন।

কাঞ্চনের অভিযোগ, তিনি বিধায়ক হওয়ার পর থেকেই পিঙ্কির এই বদল। অন্যদিকে পিঙ্কির বক্তব্য, তিনি অনেকদিন ধরেই চুপ করে ছিলেন। কারণ অতিরিক্ত মদ্যপান করলেই কাঞ্চন অকথ্য গালিগালাজ করতেন। শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন পিঙ্কির দিদা সাবিত্রী চট্টোপাধ্যায়ও।

এদিকে ‘কৃষ্ণকলি’ খ্যাত শ্রীময়ী চট্টরাজ সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করে জানিয়েছেন, তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগই মিথ্যা। তিনজনই আপাতত মুখে কুলুপ এঁটেছেন। কাঞ্চন জানিয়েছেন, তার দলের পক্ষ থেকে তাকে কথা বলতে আপাতত বারণ করা হয়েছে। চিকিৎসকের পরামর্শে আপাতত বিশ্রামে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ও তাদের পুত্র। আর শ্রীময়ী জানিয়েছেন, তার হয়ে তার উকিল কথা বলবেন। এরপর আর বাস্তবে কোথায় একে অপরের মুখোমুখি হননি তারা। তাহলে কি আগামী ১০ অক্টোবর বনির প্রিমিয়ারে একসঙ্গে দেখা যাবে কাঞ্চন পিঙ্কিকে, তা সময়ের অপেক্ষা।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর