বাপ্পি লাহিড়ীর সুরে গাইলেন ঋতুপর্ণা

সময়: 6:46 pm - October 2, 2021 | | পঠিত হয়েছে: 2 বার

নতুন অবতারে হাজির হতে যাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে কোনো ছবিতে নয়, পেশাদার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কলকাতার এই সুন্দরী।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- একটি লোক সংগীতে কণ্ঠ দিয়েছেন ঋতুপর্ণা। চমকপ্রদ তথ্য হলো- ঋতুপর্ণার গানটির সুর করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী-সুরকার বাপ্পি লাহিড়ী। তবে বাপ্পি লাহিড়ী শুধু সুরই দেননি। ঋতুপর্ণার সঙ্গে গানও গেয়েছেন।

গান গাওয়া ব্যাপারটা ঋতুপর্ণার কাছে নতুন নয়। এর আগে সিনেমায় বহুবার তাকে দেখা গিয়েছে রবীন্দ্রসংগীত গাইতে। তবে এবার সিনেমার জন্য নয়, বরং রেকর্ডিং স্টুডিওতে একেবারে পেশাদার গায়িকাদের মতো গান রেকর্ড করলেন তিনি।

ঋতুপর্ণার সঙ্গে গান রেকর্ড করা নিয়ে বাপ্পি লাহিড়ী এক সাক্ষাৎকারে বলেন, “ঋতুপর্ণার অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে ঋতুপর্ণার এই ট্যালেন্ট সত্য়িই আগে জানা ছিল না। দারুণ গেয়েছে ঋতু। আমার মনে হয় এই গান খুব জনপ্রিয় হবে।”

ঋতুপর্ণা জানান, ”সংগীত বরাবরই আমাকে টানে। ছোটবেলা থেকে নিজের মতো করে গান গাই। ঘরোয়া অনুষ্ঠানে সবাই অনুরোধ করে গান গাওয়ার জন্য। তাই বাপ্পি লাহিড়ীর সঙ্গে গানের সুযোগ পাওয়াটা আমার কাছে দারুণ ব্যাপার। নিজেকে গায়িকা হিসেবে প্রমাণ করার এটাই সেরা সুযোগ।”

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর