সাপাহারে সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দিতে সম্প্রীতি শোভাযাত্রা

আপডেট: October 20, 2021 |

সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দিতে নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” করা হয়েছে।

এতে দলের সর্বস্তরের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন। সম্প্রীতির এই দেশে কোন সাম্প্রদায়িক গোষ্ঠীর স্থান নেই বলে দাবি করেন নেতাকর্মীরা।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ সাপাহার উপজেলা শাখা দুর্গাপূজার দশমীর দিন থেকে দেশের বিভিন্নদ স্থানে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে মঙ্গলবার (২০ অক্টোবর) দলীয় কার্যালয়-এর সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়।

শোভাযাত্রা শেষে জিরোপয়েন্ট” স্বাধীনতা মঞ্চের সামনে কর্মসূচিতে অংশ নেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ সর্বস্তরের নেতাকর্মীগণ।

এ সময় ক্তব্যন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকবর আলী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের মনিরুজ্জামান সমাপন, ছাত্রলীগের আহব্বায়ক রাসেল রানা,কলেজ শাখার আহব্বায়ক বিপ্লব কর্মকার প্রমুখ।

এ সময় সকল ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর