সড়ক দুর্ঘটনায় বিজেপির নেত্রী নিহত

আপডেট: October 28, 2021 |

ভারতের পশ্চিমবঙ্গের এক বিজেপির নেত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। নিহত ওই নেত্রীর নাম তিস্তা বিশ্বাস। তিনি কলকাতা পৌরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও বিজেপির ওয়ার্ড কো-অর্ডিনেটর। ২০১৫ সালে তিনি বিজেপির মনোনয়নে ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

পড়াশোনার পাশাপাশি সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছিলেন তিস্তা বিশ্বাস। কলেজ থেকে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ হারালেন। এছাড়া গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তার স্বামী ও মেয়ে।

এদিকে সড়ক দুর্ঘটনায় তিস্তা বিশ্বাসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলীয় নেতা শুভেন্দু অধিকারী।

জানা গেছে, সকালে নিজেদের গাড়িতে করে পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়ায় যান তিস্তা বিশ্বাস। সঙ্গে স্বামী ও মেয়েও ছিলেন। হেঁড়িয়া কলেজ থেকে এমএড পাস করেছিলেন বিজেপির এই ওয়ার্ড-কোঅর্ডিনেটর। তারই সার্টিফিকেট আনতে গিয়েছিলেন কলেজে। ফেরার পথে দুর্ঘটনায় পড়েন তিনি।

মংবাদমাধ্যমগুলো বলছে, হেঁড়িয়া থেকে ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতায় ফিরছিলেন তিস্তিা। গাড়ি চালাচ্ছিলেন তার স্বামী। সামনের সিটে মেয়ে, আর পেছনে বসেছিলেন তিস্তা। রাস্তার পাশে খারাপ হয়ে গিয়েছিল একটি লরি। সেই লরি দেখে আচমকা ব্রেক করে যখন গাড়ি দাঁড় করানো হয়, তখন পেছন থেকে সজোরে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার।

দুর্ঘটনার পর স্থানীয়রা তিস্তা, তার স্বামী ও মেয়েকে উদ্ধার করে নিয়ে স্থানীয় জেলা হাসপাতালে পাঠায়। সেখানেই তিস্তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। স্বামী ও মেয়ের আঘাতও গুরুতর।

খবর পেয়ে মৃতের বাড়িতে যান তৃণমূল বিধায়ক দেবাশিষ কুমার, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তারা। বৃহস্পতিবার মৃতদেহ নেওয়া হবে কলকাতায়।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর