বিএনপি মানেই এখন দেশের মানুষের কাছে আতঙ্ক: বাহাউদ্দিন নাছিম

আপডেট: October 30, 2021 |

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি থেকে আওয়ামী লীগে আসার দরজা বন্ধ করে দেওয়ায় বিএনপির কমিটি টিকে আছে।

নাহলে বিএনপির কেন্দ্রীয় কমিটি অনেক আগেই শেষ হয়ে যেত। তিনি বলেন, বিএনপি মানেই এখন দেশের মানুষের কাছে আতঙ্ক।

আজ শনিবার দুপুরে ধানমন্ডিস্থ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত খুলনা বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক টিমের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি এ কথা বলেন।

নাছিম বলেন, দেশের মানুষ এখন আর বিএনপিকে চায় না। তাদের রাজনীতি দেশের মানুষের জন্য না।

তারা শুধু ক্ষমতায় যেতে চায়। ক্ষমতায় যাওয়ার জন্য তারা সব সময় দেশে ঝামেলা লাগানোর পায়তারা করে। দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের মানুষের কাছে এখন বিএনপি মানেই আতঙ্ক।

ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে দেশের মানুষ এখন সুরক্ষিত। এই আইনের কারণে নারীরা দেশে স্বাধীনভাবে বসবাস করতে পারছে।

এই আইন তাদের সামাজিকভাবে নিরাপত্তা দিচ্ছে। এ আইন উঠিয়ে নিলে নির্যাতন এবং মিথ্যাচার অনেক বেড়ে যাবে এবং সামাজিকভাবে কোন পরিবারের মর্যাদা থাকবে না।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নির্বাহী পরিষদ সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা, অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর