কার্ডিয়াক পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি সার্জিও আগুয়েরো

আগামী অন্তত তিন মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন বার্সেলোনা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। বার্সেলোনার হয়ে শনিবার খেলতে নেমে শ্বাসকষ্টে ভোগায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল সার্জিও আগুয়েরোকে। ম্যাচে আলাভেসের সঙ্গে ১-১ গোলে ড্র করে কোম্যান পরবর্তী কাতালান জায়ান্টরা।

ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত লা লিগার ম্যাচটিতে ৪১ মিনিটে হঠাৎ করেই বুকে চেপে ধরে মাঠে লুটিয়ে পড়েন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন তারকা। বাধ্য হয়েই মাঠ ছাড়তে হয় তাকে। মাঠেই কয়েক মিনিট ধরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় ম্যানচেস্টার সিটি ছেড়ে আসা এই তারকাকে। পরবর্তীতেএক সংবাদ বিজ্ঞপ্তিতে বার্সেলোনা বিষয়টি নিশ্চিত করে জানায়, ‘আগুয়েরো শ্বাসকষ্ট বোধ করছিলেন। কার্ডিয়াক পরীক্ষা করানোর জন্য তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’

পরীক্ষা-নিরীক্ষা করে যা খবর এসেছে, তা ফুটবলপ্রেমীদের জন্য হতাশাজনক। কারণ আগুয়েরোর হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়েছে। অনিয়মিত হৃদস্পন্দন বা অ্যারিথমিয়ায় ভুগছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। এই সমস্যার কারণে তাকে তিন মাস ফুটবল থেকে বাইরে থাকতে হবে। আনুষ্ঠানিক বিবৃতিতে জানা গেছে, ডা. জোসেপ ব্রুগাদার অধীনে ডায়াগনস্টিক ও থেরাপির মধ্য দিয়ে যেতে হবে আগুয়েরোকে। তাই আগামী তিন মাস কোনো ম্যাচের জন্য তাকে নির্বাচন করা হবে না।

বৈশাখী নিউজ/ ইডি