আল্টিমেট ওয়ার্ল্ড কাপ ক্রিকেট অনুষ্ঠানে মাশরাফি-অপু বিশ্বাস

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে দেখা যাবে অপু বিশ্বাসকে। ক্রিকেট নিয়ে একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন তারা।

আল্টিমেট ওয়ার্ল্ড কাপ ক্রিকেট টি-টুয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর চলছে। ওমান ও সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও খেলাপ্রেমীদের চোখ এখন টেলিভিশনের পর্দায়। এমনকি পাড়া-মহল্লায় চায়ের আড্ডায় চলছে টি-টুয়েন্টি বিশ্বকাপ নিয়ে আলোচনা। এই আলোচনা-সমালোচনা নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আয়োজন করেছে ‘আল্টিমেট ওয়ার্ল্ড কাপ ক্রিকেট’। প্রতিদিন বিকাল তিনটা থেকে চারটা পর্যন্ত চলবে আলোচনা।

এতে অংশ নেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়, সংস্কৃতি অঙ্গনের মানুষ ও ক্রিকেটপ্রেমীরা। একটি পর্বে থাকছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অপু বিশ্বাস।

অপু বিশ্বাস একটি গণমাধ্যমকে বলেন, ‘আইকন, আইডল বলতে যদি কোনো খেলোয়াড়ের কথা বা ব্যক্তি মানুষের কথা বলা হয় তাহলে তিনি হলেন আমাদের মাশরাফি ভাই। নড়াইলে একবার অনুষ্ঠান করার সুযোগ হয়েছিল। অনুষ্ঠানটা তারই ছিল। ব্যক্তি মাশরাফি অসাধারণ মেধাসম্পন্ন ও বুদ্ধিমান। তার পরিবারের সঙ্গেও আমার আত্মীক সম্পর্ক রয়েছে। তার সঙ্গে একটি অনুষ্ঠানে অংশ নেব- আশাকরি ভালো আলোচনা হবে।

বৈশাখী নিউজ/ ইডি