সমুদ্র সৈকতে হাঙ্গরের আক্রমণে নিখোঁজ এক

আপডেট: November 7, 2021 |

পশ্চিম অস্ট্রেলিয়ার উত্তর ফ্রেম্যান্টলে একটি সমুদ্র সৈকতে হাঙ্গরের আক্রমণের পর একজন ব্যক্তি নিখোঁজ রয়েছেন। তথ্যসূত্র, সেই রাজ্যের পুলিশ ও রাজ্য সরকার।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া পুলিশ ফোর্সের ভারপ্রাপ্ত ইন্সপেক্টর এমা বার্নস বলেছেন, “একজন পুরুষ প্রাপ্তবয়স্ক একটি হাঙ্গর দ্বারা আক্রান্ত হয়েছে।”

পুলিশ এবং সার্ফ রেসকিউ হেলিকপ্টার পাশাপাশি জল পুলিশ এবং সার্ফ জীবন রক্ষাকারী কর্মীরা জানান, শনিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে পোর্ট বিচে “গুরুতর হাঙ্গরের কামড়ের ঘটনা” ঘটে।

রাজ্য পুলিশ জানিয়েছে, নিখোঁজ ব্যক্তির খোঁজে তল্লাশি অব্যাহত রয়েছে।

রাজ্যের মৎস্য বিভাগ অনুসারে ফ্রেম্যান্টল শহর এবং নিকটবর্তী শহর কোটেসলো পরবর্তী ২৪ ঘন্টার জন্য এই অঞ্চলের সমুদ্র সৈকত বন্ধ করে দিয়েছে।

এমা বার্নস আরো জানান, “প্রত্যক্ষদর্শীরা বীরত্বপূর্ণ এবং খুব সাহসী ভূমিকা রেখেছিল। তারা অন্য সবাইকে সমুদ্র থেকে সরে যাওয়ার জন্য সবাইকে সতর্ক করে।”

সিএনএন-এর সহযোগী সংস্থা ৯ নিউজ বলেছে যে, আক্রমণটি একদল কিশোর ছেলের দ্বারা প্রত্যক্ষ করা হয়েছিল, যারা নিখোঁজ ব্যক্তিকে সাহায্য করার চেষ্টা করেছিল, তারপর অন্য সাঁতারুদের জল থেকে বেরিয়ে আসার জন্য সতর্ক করেছিল।

৯ নিউজ অনুসারে, পুলিশ তার ৫০ এর দশকের একজন ব্যক্তির সন্ধান করছে এবং তারা বলেছে যে নিখোঁজ ব্যক্তিটি পোর্ট সৈকতে নিয়মিত সাঁতারু ছিল।

প্রাইমারি ইন্ডাস্ট্রিজ অ্যান্ড রিজিওনাল ডেভেলপমেন্ট বিভাগ (ডিপিআইআরডি) টহল সূর্যাস্ত পর্যন্ত অনুসন্ধান চালিয়ে যাবে এবং সূর্যোদয়ের সময় পুনরায় শুরু করবে।

এই বছরের সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার একটি সমুদ্র সৈকতে আরেকটি হাঙরের আক্রমণ হয়েছিল যার ফলে ২০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়।

রয়টার্স জানিয়েছে, ফ্লোরিডা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল শার্ক অ্যাটাক ফাইল অনুসারে, ২০১৯ সালে মানুষের সঙ্গে বিনা প্ররোচনাবিহীন হাঙ্গরের মুখোমুখি হওয়ার সংখ্যায় অস্ট্রেলিয়া কেবল মার্কিন যুক্তরাষ্ট্রের পিছনে রয়েছে। সূত্র : সিএনএন

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর