দেশের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: নিজাম উদ্দিন হাজারী

আপডেট: November 9, 2021 |

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য শেখ হাসিনার সরকার সারা জীবনের জন্য দরকার। এদেশের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

মঙ্গলবার (৯ নভেম্বর) ফেনী শহরের একটি মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

নিজাম উদ্দিন হাজারী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়ি ফেনীতে হলেও শেখ হাসিনা এখানে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। যেমনটা তিনি করেছেন সারা দেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনোভাবেই ফেনীকে ভিন্ন চোখে দেখেননি।

এ সময় কেন্দ্রীয় নেতাদের উদ্দেশে তিনি বলেন, নেতারা যেন কেন্দ্রে গিয়ে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলেন ফেনী-১ ও ৩ নির্বাচনী আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থীদের বাদ দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের দেওয়া হয়।

নিজাম উদ্দিন হাজারী বলেন, জেলার আনাচে-কানাচে আওয়ামী লীগের নেতাকর্মীরা সংগঠনকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছে অথচ জাতীয় নির্বাচন এলে সেই নেতাদের বাদ দিয়ে বাহির থেকে আসা কাউকে সংসদ সদস্য মনোনয়ন দেওয়া হয়। তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের খবর রাখেন না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই শিরধার্য বলে মন্তব্য করে প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন তিনি যেন ফেনীর সবকটি আসন আওয়ামী লীগের প্রার্থীদের জন্য দেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর