আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

এক সময়ের বলিউড কাঁপানো অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে ৩২ লাখ টাকার একটি চেক বাউন্সের মামলা করেছে ইউটিএফ টেলিফিল্মস প্রাইভেট লিমিটেড নামক একটি সংস্থা । আর সেই মামলাতেই আমিশার বিরুদ্ধে সমন জারি করলো ভোপালের আদালত ।

তবে যে সমন পাঠানো হয়েছে আদালতের পক্ষ থেকে তা জামিনযোগ্য । মামলার পরবর্তী শুনানির দিন অর্থাৎ ৪ ডিসেম্বর আমিশাকে সশরীরে আদালতে উপস্থিত থাকার নির্দেশও দেওয়া হয়েছে। আর তা না হলে, তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি হতে পারে বলে জানিয়েছে আদালত ।

মামলা দায়ের করা সংস্থা ইউটিএফ টেলিফিল্মসের আইনিজীবী রবি পন্থ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, একটি ছবি তৈরির জন্য ৩২.৫ লাখ টাকা ধার করেন আমিশা। তারপর দুটি চেক দেন তিনি কোম্পানিকে। আর ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে ওই দুটি চেকই জাল!

এর আগে কথা ছিলো দীর্ঘ বিরতির পর খুব তাড়াতাড়ি বড় পর্দায় ফিরবেন আমিশা। তার কেরিয়ারের অন্যতম হিট ছবি ‘গদর: এক প্রেম কথা’র সিকোয়েলের শ্যুট শুরুর কথা আছে ডিসেম্বর থেকে।

যেখানে তার সাথে দেখা যাবে সানি দেওল ও উৎকর্ষ শর্মাকে। পাশপাশি ‘দ্য মিস্ট্রি অফ ট্যাটু’ ছবিতেও দেখা যাওয়ার কথা রয়েছে আমিশাকে, সাথে থাকছেন অর্জুন রামপাল ও ডেইজি শাহ। সূত্র: হিন্দুস্তান টাইমস

বৈশাখী নিউজ/ জেপা