ডুবে ডুবে জল খাচ্ছেন সোনাক্ষী!

আপডেট: December 12, 2021 |

ডুবে ডুবে জল খাচ্ছেন সোনাক্ষী সিনহা! বলিপাড়ায় জোর গুঞ্জন চুটিয়ে প্রেম করছেন দবাং গার্ল, তাও এক অভিনেতার সঙ্গে, শিগগিরই পর্দাতেও জুটি বাঁধতে চলেছে তারা। চর্চিত প্রেমিকের জন্মদিনেই আদুরে শুভেচ্ছা পোস্ট করলেন অভিনেত্রী।

সূত্রের খবর, শক্রুঘ্ন সিনহা নাকি অভিনেতা জাহির ইকবালের প্রেমে পড়েছেন। খুব শিগগিরই দুজনকে ‘ডাবল এক্সএল’ ছবিতে দেখা যাবে। শুক্রবার জাহিরের জন্মদিনে বিশেষ বার্তা দিলেন সোনাক্ষী, যা দেখে নেটিজেনরা কিন্তু বলছেন, ‘প্রেমের আগুনে জ্বলছেন সোনাক্ষী’।

এদিন চর্চিত প্রেমিককে অনুরাগীদের সঙ্গে বেস্ট ফ্রেন্ড হিসেবেই পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী।

জাহিরের উদ্দেশে তার বার্তা, ‘শুভ জন্মদিন এই দুনিয়ার সবচেয়ে বিরক্তিকর মানুষটাকে। আবার সেই মানুষটাই এই দুনিয়ার সবচেয়ে সুন্দর মানুষও বটে। আমি জানি না সেটা কী করে সম্ভব??? তুমি কীভাবে এইরকম? ধন্যবাদ তুমি জন্মেছো বলে। উফৃ শুভ জন্মদিন। বাইৃ বেস্ট ফ্রেন্ড, উফ কী দুর্দান্ত পুরুষ।’

সোনাক্ষীর এই ছবিতে মন্তব্য করতে ভোলেননি জাহির। তিনি লেখেন, ‘কিন্তু ও তো আমার বেস্ট ফ্রেন্ডৃ তবে তোমাকে এখন অফিসিয়ালি নিজের হিরোইন বলতে পারি।’

সোশ্যাল মিডিয়ায় এই জুটির খুনসুটি হামেশাই নজর কাড়ে। প্রসঙ্গত, সোনাক্ষীর মতোই সালমান খানের হাত ধরেই বলিউড জার্নি শুরু করেন জাহির ইকবাল। ‘নোটবুক’ ছবির সঙ্গে বি-টাউনে আত্মপ্রকাশ তার।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর