অঝোরে কাঁদলেন সিয়াম

সিয়াম অভিনীত ‘মৃধা বনাম মৃধা’ আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে। গত ২০ ডিসেম্বর যমুনা ফিউচার পার্ক ব্লকব্লাস্টারে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সিনেমা শেষ হতেই সেখানে তৈরি হয় আবেগঘন পরিবেশ।

সিনেমাটি দেখে হল থেকে বেরিয়ে তারিক আনাম খানকে জড়িয়ে ধরেন সিয়াম। এ সময় নিজেকে সামলাতে পারেননি এই নায়ক। অঝোরে কাঁদতে থাকেন তিনি।

সিয়াম বলেন, ‘সিনেমাটির গল্প অনেক আবেগঘন। শুটিং করার আগে আমরা প্রথমে বাবা-ছেলে হয়েছি। তারপর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। বিশেষ প্রদর্শনীতে আমার নিজের বাবাও উপস্থিত ছিলেন। যখন সিনেমাটা শেষ হলো, তখন আমার বাবার চোখেও পানি দেখেছি। তাঁকে আমি নিজেই সান্ত্বনা দিয়েছি। কিন্তু তারিক স্যারকে দেখে আর নিজেকে ধরে রাখতে পারিনি। কারণ আমরা জানি, এই জার্নিটা আমরা কীভাবে পার করেছি।’

বিশেষ প্রদর্শনীতে তারিক আনাম খান, সিয়াম ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী নোভা ফিরোজ ও পরিচালক রনি ভৌমিকসহ অনেকে। রায়হান খানের সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। সিয়াম, নোভা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টুসহ অনেকে।

বৈশাখী নিউজ/ ইডি