বাবাকে নিয়ে সিনেমা দেখতে এলে টিকিটে ৫০ টাকা ছাড়!

শুক্রবার মুক্তি পেয়েছে পারিবারিক গল্পে নির্মিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। বাবা-ছেলের গল্পে নির্মিত সিনেমাটি দেখতে সঙ্গে করে বাবাকে নিয়ে গেলেই প্রতি টিকিটে ৫০ টাকা ছাড়ের ঘোষণা দিয়েছে সিরাজগঞ্জের প্রেক্ষাগৃহ ‘রুটস সিনেক্লাব’।

বৃহস্পতিবার খবরটি শেয়ার করেছেন ‘মৃধা বনাম মৃধা’র কেন্দ্রীয় চরিত্র সিয়াম আহমেদ।

রুটস সিনেক্লাবের অফিশিয়াল ঘোষণাটি শেয়ার করে সিয়াম লিখেছেন, “আব্বুকে নিয়ে সিনেমা দেখলে ৫০ টাকা ডিসকাউন্ট! অদ্ভুত সুন্দর!”

এদিকে রুটস সিনেক্লাব তাদের প্রচারণায় জানিয়েছে, “শেষ কবে আপনি আপনার বাবার সাথে সিনেমা হলে গিয়েছেন? আপনার বাবাকে সাথে করে নিয়ে আসুন ‘মৃধা বনাম মৃধা’ দেখতে। বিশ্বাস করুন অথবা না করুন, এই অভিজ্ঞতা কখনও ভুলবেন না!”

চলতি সপ্তাহেই ‘মৃধা বনাম মৃধা’র বিশেষ প্রদর্শনী হয়েছিলো রাজধানীতে। উপস্থিত প্রায় সকলেই এই চলচ্চিত্রের ভূয়সী প্রশংসা করেছেন। অনেকে বলছেন, পারিবারিক গল্পে এমন সিনেমা বহুদিন হয়নি।

গল্পের নায়ক সিয়াম গণমাধ্যমে বলেন, “এই সিনেমার গল্পের প্লটটা এতো চমৎকার এবং চিত্রনাট্যকার রায়হান খান এতো নিখুঁতভাবে লিখেছেন আমি কাজটি মন থেকে করতে চেয়েছি। এই ধরনের কাজ আমি আগে করিনি এবং শুনিওনি যে পারিবারিক ও সামাজিক গল্প এতো দারুণ হতে পারে। আমাদের সিনেমায় পারিবারিক গল্প দেখাই যায় না। সবদিক বিবেচনা করে কাজটির সঙ্গে থাকতে পেরে আনন্দিত।”

বিজ্ঞাপন নির্মাতা রনি ভৌমিক পরিচালিত প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। সিয়াম-নোভা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টু।

বৈশাখী নিউজ/ বিসি