আবারো খবরের শিরোনামে রণবীর সিং

জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। অদ্ভুত পোশাক আর কাজের জন্য প্রায়ই আলোচনায় আসেন। আবারো খবরের শিরোনামে তিনি।

রণবীরের পরবর্তী সিনেমা ‘৮৩’। ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবকে নিয়ে এই সিনেমা। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে সিনেমার কলাকুশলীদের পাশাপাশি উপস্থিত ছিলেন কপিল দেব। সেখানেই অবাক করা কাণ্ড ঘটিয়েছেন রণবীর সিং।

ফটোগ্রাফার যোগেন শাহ তার ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন। এতে দেখা যায়, কপিল দেবের ঠোঁটে রণবীরের ঠোঁট। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ভাইরাল হয়েছে। নেটিজেনরাও এটি নিয়ে বিভিন্ন প্রতিক্রিয়া দেখাচ্ছেন।

রণবীরের এমন স্বভাবের কথা কারো অজানা নয়। যখন যা খুশি করতে পারেন বলে সবার ধারণা। তাই প্রথমে বিষয়টি দেখে অনুরাগীরা হতবাক হলেও, পরে ব্যাপারটাকে সহজেই মেনে নিয়েছেন। এই ঘটনার সময় রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোনও ছিলেন। তিনিও বিষয়টি হাসিমুখেই উপভোগ করেছেন।

‘৮৩’ সিনেমাটি পরিচালনা করেছেন কবির খান। সিনেমাটিতে কপিল দেবের স্ত্রীর চরিত্রে পর্দায় হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— তাহির রাজ বাসিন, অমৃতা পুরি, সাকিব সেলিম প্রমুখ। ২৪ ডিসেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পেয়েছে।

বৈশাখী নিউজ/ ইডি