মালাইকা আরোরার বেসামাল অবস্থা

কয়েকদিন আগে কেটে গেলো বড়দিন। দরজায় কড়া নাড়ছে নতুন বছর। সাধারণত এই সময়টা আনন্দের সঙ্গে কাটিয়ে থাকেন বলিউড তারকারা। কেউ কেউ ছুটি কাটাতে পাড়ি জমান বিদেশে, কেউ বা বন্ধুর বাড়িতে রাতভর আড্ডা দিয়ে কাটান!

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, মালাইকা আরোরা আর অমৃতা আরোরা—তারা ‘কারিনা গ্যাং’ নামেও পরিচিত। তারা সবাই এখন মুম্বাইয়ে অবস্থান করছেন। বড় দিনটা পরিবারের সঙ্গেই কাটিয়েছেন। গত ২৬ ডিসেম্বর কারিশমা তার বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। এতে একত্রিত হয়েছিলেন এই চার বলি-কন্যা। পার্টিতে আরো হাজির হয়েছিলেন মালাইকার প্রেমিক অর্জুন কাপুরও।

এদিকে কারিশমা কাপুরের বাড়ির পার্কিং লটে ধারণ করা একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, গাড়ি থেকে নামতে গিয়ে বেসামাল হয়ে পড়েন হাইহিল পরা মালাইকা। আর একটু হলেই পড়ে যেতেন তিনি। কিন্তু পড়তে পড়তেই তাকে সামলে নেন পাশে থাকা এক ব্যক্তি। আর এই ভিডিও নিয়ে চলছে জোর চর্চা! প্রশ্ন উঠেছে—মালাইকা মাতাল ছিলেন কিনা? যদিও এ বিষয়ে এখনো মুখ খুলেননি মালাইকা।

ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। নানা বিতর্ককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এ জুটি মাঝে মধ্যে উড়ে যান ভিনদেশে। মালাইকা-অর্জুনের বাগদান-বিয়ের খবর বহুবার চাউর হয়েছে। যদিও সেসব গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

মুম্বাইয়ের বান্দ্রায় বসবাস করেন মালাইকা। সম্প্রতি এ অভিনেত্রীর পাশে একটি ফ্ল্যাট কিনেছেন অর্জুন কাপুর। গুঞ্জন রয়েছে খুব শিগগির বিয়ে করবেন তারা। কিছু দিন আগে এ বিষয়ে মালাইকা বলেন—‘আমরা এখনো বিয়ের সিদ্ধান্ত নিইনি। আমরা সময়টা উপভোগ করছি।’

বৈশাখী নিউজ/ ইডি