বিয়ে কবে করছেন? ক্যাটরিনার প্রশ্নে কী বললেন সালমান?

বলিউড ভাইজান সোমবার ৫৭-এ পা দিলেন। রবিবার রাত থেকে তার পানভেলের ফার্মহাউজে হয় সেলিব্রেশন। প্রতিবারের মতো এবছরও পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গেই জন্মদিন কাটালেন তিনি। এরই মাঝে ঘটে দুর্ঘটনা। শনিবার রাতে সাপে কামড়ায় সালমানকে।

তড়িঘড়ি করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিষ নিরোধক ইঞ্জেকশন দেওয়া হয় তাকে। আপাতত সুস্থ রয়েছেন সালমান।

সোমবার তিনি মিডিয়াকে জানিয়েওছেন যে,”আমার কিছুই হয়নি। বাবা জিজ্ঞেস করেছিল কি হয়েছে? আমি উত্তরে বললাম, ‘সাপও জিন্দা হ্যায়, টাইগার ভি জিন্দা হ্যায়’, আমি পুরোপুরি ঠিক আছি।’

জন্মদিনের সকালেই ভাইরাল হয় সালমান ও ক্যটরিনার একটি পুরনো ভিডিও। বিগ বস সিজন থার্টিনে ছবির প্রচারে সালমানের শোয়ে এসেছিলেন ক্যাটরিনা। সেখানেই সালমানকে ‘লাই ডিটেক্টর’ -এ বসান ক্যাটরিনা। মিথ্যে কথা বললেই জ্বলে ওঠে লাল আলো। এরপর একের পর এক প্রশ্ন করতে থাকেন ক্যাটরিনা। ক্যাটরিনার প্রশ্নবাণে অস্থির হয়ে ওঠেন সালমান খান।

ক্যাটরিনা কিছুটা ইতস্তত হয়েই সালমানকে জিজ্ঞেস করেন যে কবে বিয়ে করছেন? ক্যাটের প্রশ্ন শুনে কিছুক্ষন চুপ থাকেন সালমান এবং হাসতে থাকেন। এরপর দর্শকরাও জানতে চাইলে সালমান বলেন যে, ‘আমি জানি না। আমি আর বিয়ে করব না। কারণ আমার বিয়ের বয়স পেরিয়ে গেছে।’

সালমানের কথাতে লাল আলো জ্বলে ওঠে। হাসির রোল ওঠে দর্শকের। হেসে ফেলেন সালমান নিজেও। তবে ক্যাটরিনা জানান, এটা ভুল উত্তর। এই ঘটনার কেটে গেছে প্রায় দুবছর। ইতিমধ্যেই বিয়ে করেছেন ক্যাটরিনা। তবে তার সঙ্গে সালমানের সম্পর্ক এখনও মিষ্টি মধুর। তাই তার জন্মদিনে সালমানকে শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। তিনি লিখেছেন, ‘এবছর জন্মদিন তোমার সবচেয়ে হাসিখুশি জন্মদিন হোক। তোমার মধ্যে যে আলো, ভালোবাসা, বুদ্ধিমত্তা আছে, তা সারাজীবন তোমার সঙ্গে থাকুক’।

বৈশাখী নিউজ/ জেপা