সৌরভের খোঁজ নিতে মোদী, মমতা, অমিতাভের ফোন

২০২১ সালটা যেনো শারীরিক ভাবে খুব একটা ভালো যাচ্ছে না সৌরভ গাঙ্গুলীর। এই বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন হসপিটালে, আর বছরের একদম শেষদিকে এসে আক্রান্ত হলেন কোভিডে। তবে বর্তমানে তিনি ভালো আছেন। চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভ করোনায় আক্রান্ত হলেও তার মধ্যে কোনও উপসর্গ নেই।

এরইমধ্যে সৌরভ কেমন আছেন জানতে চেয়ে ফোন করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে কোনও দরকারে তার সঙ্গে যোগাযোগ করার কথাও জানিয়েছেন তিনি।

পাশাপাশি সৌরভের অবস্থা জানতে চেয়ে বার্তা আসে অমিতাভ বচ্চনের কাছ থেকেও। বিসিসিআই সভাপতি কেমন আছেন জানতে চাওয়া হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কার্যালয় থেকেও। তাদের সবাইকেই জানানো হয়েছে যে তার অবস্থা স্থিতিশীল।

দেশটির স্বাস্থ্য দফতরের খবর অনুযায়ী , সৌরভের নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে। চিকিৎসার জন্য ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠিত হয়েছে।

হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠী ও আফতাব খানের পরামর্শও নেওয়া হচ্ছে। সোমবার রাতে সৌরভকে মনক্লোনাল ককটেল অ্যান্টিবডির ডোজ দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালেও সৌরভের শারীরিক পরীক্ষা করা হয়েছে।

ভ্যাকসিনের দুটো ডোজ নেওয়ার পরেও আক্রান্ত সৌরভ গাঙ্গুলী, এতে চিন্তায় ক্রিকেটমহল। তাকে ওমিক্রন ভ্যারিয়েন্ট আক্রমণ করেছে কি না, তা এখনও জানা যায়নি। সেই রিপোর্ট এর অপেক্ষাতেই আছেন সবাই।

সুত্রঃ হিন্দুস্থান টাইমস

বৈশাখী নিউজ/ জেপা