করোনার শিকার হলেন নোরা ফাতেহি

এবার করোনার শিকার হলেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। বৃহস্পতিবার নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে সেই খবর জানিয়েছেন নিজেই। গত কয়েকদিন ধরে ঘরবন্দি ছিলেন তিনি।

আপাতত কোয়ারেন্টাইনে থাকা এই হার্টথ্রুব নায়িকা জানান, কোভিডের সমস্ত বিধি নিষেধ মেনে চলছেন তিনি। তবে মৃদু উপসর্গ নয়, তাঁর ওপর কোভিডের বেশ শক্তপোক্ত প্রভাব পড়েছে বলেই জানান গত ২৮ ডিসেম্বর থেকে করোনায় আক্রান্ত এই অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে নোরা জানিয়েছেন, করোনায় আক্রান্ত তিনি। কোভিডের খুব শক্ত পোক্ত প্রভাব পড়েছে তাঁর ওপর। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। বিগত কয়েক দিন ধরে বিছানা ছেড়ে উঠতে পারছেন না তিনি।

সেইসঙ্গে সকলকে মাস্ক পরার এবং সচেতন থাকার পরমর্শ দিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, সকলের ওপর করোনার আলাদা আলাদা প্রভাব পড়ছে। তাঁর ওপর করোনার বড়সড় প্রভাব পড়েছে। এই মুহূর্তের নিজে সুস্থ হয়ে ওঠার চেষ্টায় রয়েছেন তিনি।

নোরার ভাষায়, স্বাস্থ্যের থেকে জরুরি আর কিছু নেই। তাই সকলকে সুস্থ এবং সচেতন থাকার পরমর্শ দিয়েছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রীর মুখপাত্র এক বিবৃতি জারি করে বলেন, সমস্ত প্রোটোকল মেনে কোয়ারেন্টাইনে রয়েছেন নোরা। চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন। গতকাল থেকে বলিউড অভিনেত্রীর যে ছবি ছড়িয়ে পড়েছে, সেগুলো আগের ইভেন্টের। দিনকয়েক কোথাও যাননি নোরা। তাই পুরনো এসব ছবি এড়িয়ে চলার অনুরোধ করেছেন তাঁরা। সূত্র- হিন্দুস্তান টাইমস।

বৈশাখী নিউজ/ জেপা