‘আমার দরজায় খিল’

আপডেট: January 10, 2022 |

ভারতের পশ্চিমবঙ্গে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। সংক্রামিত হচ্ছেন একের পর এক তারকা। তালিকায় এবার যোগ হলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। যে কারণে নিজের দরজায় খিলও দিলেন তিনি।

হ্যাঁ, রোববার রাতেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর খানিকটা এভাবেই ভক্তদের সামনে নিয়ে এলেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই সঙ্গীতশিল্পী।

সম্প্রতি তাঁর কণ্ঠে ‘তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর’ গানটি জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিল। করোনার তৃতীয় ঢেউ আসতে আসতেই হঠাৎই সেই গানের দুটি লাইন দিয়ে মিম তৈরি হয়। ‘আমার দরজায় খিল দিয়েছি, আমার দারুণ জ্বর’ এই লাইনটি ঘুরছিল বিভিন্ন জনের টাইমলাইনে। যা এবার নিজের টাইমলাইনে তুলে ধরলেন ইমন।

ইমনের স্বামী সঙ্গীত পরিচালক নীলাঞ্জন চক্রবর্তী আগেই আক্রান্ত হয়েছেন, জ্বর ছিল তাঁর। ইমন সে সময় টেস্ট করলেও তা নেগেটিভ আসে। ফের উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করান ইমন। অবশেষে রোববার রিপোর্ট পজিটিভ আসে। নিজেই সোশাল মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন ইমন চক্রবর্তী।

এ বিষয়ে সঙ্গীতশিল্পী বলেন-‘মৃদু উপসর্গ রয়েছে, তবে সারা শরীর ব্যথা। কখনও কখনও মাথা তুলতে পারছি না, ক্লান্ত লাগছে। আইসোলেশনে রয়েছি, আমি, নীলাঞ্জন- দুজনেই।’ সূত্র- জি নিউজ।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর