ফরিদপুর জেলা ছাত্রলীগ নেতা ফাহিমের জন্মদিন পালন

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফাহিম আহামেদের ২৫ তম জন্মদিন পালন করলেন ফরিদপুর জেলা ছাত্রলীগ।

ফরিদপুরে দোয়া অনুষ্ঠান ও কেক কাঁটার আয়োজন করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ। এছাড়া সাধারন সম্পাদক ফাহিম আহামেদের জন্মদিনে অসহায় দুস্থ দের মাঝে খাবার বিতরণ করা হয়। ছাত্রলীগের তরুণ নেতৃবৃন্দ তাদের প্রিয় নেতার জন্মদিন স্বরণ করে রাখতে এতিমখানা, শান্তি নিবাস (বৃদ্ধাশ্রম) ও শ্রী-অঙ্গনে খাবার বিতরণ করেন।

এসময় ছাত্রনেতারা বলেন জতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে বাংলাদেশ ছাত্রলীগ অতীতের ন্যায় আরো বেশি সংগঠিত ও শক্তিশালী। ছাত্রলীগের নেতা হিসেবে ফাহিম আহামেদ দলের জন্য সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছে।

তারা ফাহিম আহামেদের সার্বিক সাফল্য কামনা করে। জনপ্রিয় এই তরুণ ছাত্রলীগ নেতার জন্মদিনে শুভেচ্ছা জানান ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও আওয়ামিলীগের বিভিন্ন নেতারা।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক তামজিদুল ইসলাম তামজিদ, আতিকুল ইসলাম সেতু, সুমন আহমেহ সহ আর অনেকে। এর আগে দিনব্যাপী ছাত্রলীগ নেতা ফাহিম আহামেদ এর বন্ধুমহল ছাড়াও বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা কেক কাটে ও জন্মদিনের শুভেচ্ছা জানায়।

এ বিষয়ে ফাহিম আহামেদ বলেন, আবেগের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পতাকা কাধে নিয়ে ছুটে চলার মধ্যে দিয়ে যে এতো মানুষের ভালোবাসা জীবনে প্রাপ্তি হিসেবে অর্জন করেছি তা কখনোই বুঝতে পারিনি। আমার জন্মদিনে আপনাদের এই ভালোবাসা গুলো আমার জীবনে স্বপ্নের এক রঙিন অধ্যায় হিসেবে রেখে দিলাম। সকলের জন্য রইলো ভালোবাসা এবং শুভকামনা।