ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!

টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না। টিকলি আর টোপরের সঙ্গে মাথা রাঙানো লাল সিঁদুরে। সদ্যই বিয়ের পিঁড়ি থেকে উঠে দাঁড়িয়ে হাসি মুখে এই ছবি তুলে সামাজিক মাধ্যমে ছেড়েছেন শ্রাবন্তী- যা বুঝে নিতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়।

বুধবার (১২ জানুয়ারি) আচমকা টলিউডের এই আলোচিত অভিনেত্রীর সামাজিক মাধ্যমের টাইমলাইনে এমন ছবি দেখে রীতিমত হতবাক সবাই! হলটা কি শ্রাবন্তীর! কবে ডিভোর্স হল, আর কবেই বা বিয়ে করলেন তিনি?

কিন্তু না, একটু ভালোভাবে লক্ষ্য করতেই পরিষ্কার হয়ে গেল সবটা। কিন্তু কি সেটা?

এই শীতে বিয়ের বাজার এমনিতেই জমজমাট। বলিউড থেকে টলিউড- সর্বত্রই বাজছে বিয়ের সানাই। সেই আমেজেই আচমকা কনের বেশে হাজির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এমনিতেই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার অভাব নেই বললেই চলে।

রোশন সিং-এর সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙন, ডিভোর্সের মামলা, নতুন প্রেমের গুঞ্জন ২০২১ সাল জুড়ে সবই ছিল সংবাদের শিরোনামে। এমনকি অভিনেত্রীর রাজনৈতিক ক্যারিয়ার নিয়েও কম আলোচনা হয়নি। বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগদান, ভোটে লড়াই, পরাজয় এবং তারপর রাতারাতি ভোল পালটে ফের তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ওঠা।

মাত্র এক বছরের মধ্যেই ঘটে গেছে অনেক কিছুই। তবে শ্রাবন্তীর এই কনের সাজের পিছনের রহস্যটা কিন্তু একেবারেই পেশাগত। হ্যাঁ, ‘চতুর্থ বিয়ে’ নয় বরং আসন্ন ছবির শ্যুটিং সেটেই শ্রাবন্তী বিয়েটা সারলেন অনস্ক্রিনে।

কোন ছবির শ্যুটিং- সেটা নিয়ে নায়িকা বিস্তারিত কিছু না জানালেও, নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির শ্যুটিং নিয়েই আপতত ব্যস্ত এই অভিনেত্রী। জানা গেছে, ছবিতে শ্রাবন্তীর নায়ক ওম সাহানী।

বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী। তবে সেবার তাঁদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম। কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। ভালো বন্ধুত্বটা তো ‘হল্লোড়’-এর ফাঁকেই তৈরি হয়ে গেছে- তাই এবার আরও গাঢ় হচ্ছে ওম-শ্রাবন্তীর অনস্ক্রিন রসায়ন।

জানা গেছে, ‘ভয় পেও না’ ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকাতেই দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। চিত্রনাট্য অনুযায়ী, অনন্যা (শ্রাবন্তী) ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের স্ত্রী। বউমার সঙ্গে সম্পর্ক এক্কেবারে ভালো নয় শাশুড়ি মায়ের। বউমাকে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান তিনি।

কিন্তু এর মাঝেই গল্পে ঢুকে পড়ে নতুন টুইস্ট। এমনিতেই ভূতে পায় পান শ্রাবন্তী, কিন্তু হরর ছবিতে অভিনয় করতেও ভালবাসেন। এটি তাঁর চার নম্বর ভুতুড়ে ছবি। শ্রাবন্তীর ভাষায়, ‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার।’ সূত্র- হিন্দুস্তান টাইমস।

বৈশাখী নিউজ/ জেপা