সামান্থার সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাগা চৈতন্য

বিবাহবিচ্ছেদের কারণে মানসিক ভাবে ভেঙে পড়ার কথা অকপটে স্বীকার করে নিয়েছিলেন সামান্থা প্রভু। কিন্তু চার বছরের দাম্পত্য কেন ভাঙল, তা নিয়ে একটি বাক্যও উচ্চারণ করেননি কখনও।

অভিনেত্রীর মতোই কুলুপ এঁটেছিলেন তার সাবেক স্বামী নাগা চৈতন্য। তবে বিচ্ছেদ ঘোষণার প্রায় চার মাস পর এই সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন দক্ষিণী তারকা।

সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে এ প্রসঙ্গে নাগা বলেন, ‘কঠিন সময়ে পুরো পরিবার আমার পাশে ছিল। আমাদের দু’জনের ভালর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলাম। ও খুশি। আমিও ভাল আছি। পেশাগত ভাবেও আমরা এগিয়ে যাচ্ছি।’

অর্থাৎ বিচ্ছেদ নিয়ে কথা বললেও এখনও এই পদক্ষেপের কারণ স্পষ্ট করে জানালেন না দক্ষিণী তারকা।

তবে ইন্ডাস্ট্রির গুঞ্জন, পর্দায় সামান্থার খোলামেলা ‘সাহসী’ দৃশ্য করা নিয়ে আপত্তি ছিল নাগা এবং তার মা-বাবার। কিন্তু শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই ‘ফতোয়া’ উপেক্ষা করেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যৌন দৃশ্যে অভিনয় করেন সামান্থা।

অল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে একটি আইটেম গানে দেখা যায় তাকে। অনেকেই বলেছেন, অভিনেত্রীর এই পদক্ষেপই চিড় ধরায় তাদের রূপকথার দাম্পত্যে।

মাস খানেক আগে একটি সাক্ষাৎকারে নাম না করেই নাগা বলেছিলেন, ‘আমি সব ধরনের চরিত্রে অভিনয় করতে রাজি। কিন্তু এমন কোনও চরিত্র করব না, যা আমার বা আমার পরিবারের সম্মান নিয়ে প্রশ্ন তুলবে, অথবা আমার পরিবারের সদস্যদের লজ্জায় ফেলবে।’ অভিনেতার এই মন্তব্যের সঙ্গে যাবতীয় জল্পনাকে মিলিয়ে দু’য়ে দু’য়ে চার করেছিলেন অনেকেই।

বৈশাখী নিউজ/ জেপা