বগুড়ায় মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা, বগুড়া জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৪ জানুয়ারি শুক্রবার সকাল ১০ ঘটিকায় বগুড়া জেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা বগুড়া জেলা শাখার সভাপতি ও বগুড়া আইন কলেজের প্রিন্সিপাল মো: আল-মাহমুদ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আল মাহমুদ বলেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার কাজই হলো মানুষের ন্যায় বিচার প্রতিষ্ঠা করা, কোন মানুষ যদি তার ন্যায্য বিচার হতে বঞ্চিত হয় তাহলে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা তার জন্য কাজ করবে।

অনুষ্ঠানে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হোন বিশিষ্ট সংগঠক, সুজাবাদ উত্তর পাড়া দাখিল মাদ্রাসার সভাপতি, নূরজাহান ইয়াসিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বগুড়া ইসলামিক স্টাডিজ গ্রুপের আজীবন সদস্য, ১৩ নম্বর ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ইউনিটের ভাইস প্রেসিডেন্ট জনাব সৈয়দ রিজভী আহমেদ ফারুকী।
তিনি বলেন, মানবাধিকার বাস্তবায়ন নিয়ে জনসাধারণের জন্য আজীবন কাজ করে যেতে চাই, এসময় তিনি মানবাধিকার সম্পর্কে মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষে প্রশিক্ষণের দাবি জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার বগুড়া জেলা শাখার উপদেষ্টা সদরুল আনাম রঞ্জু, উক্ত সংগঠনের সহ-সভাপতি এডভোকেট শারদী শবনম মিথুন, সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম, অফিস সেক্রেটারি এইচ আর মিটন, কোষাধ্যক্ষ মো: নিপুল ইসলাম সহ বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা বগুড়া জেলা শাখার নির্বাহী সদস্য বৃন্দ।