ফরিদপুরে অটোবাইক চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে সিসি ক্যামেরার সাহায্যে ডিবি পুলিশের অভিযানে দ্রুততম সময়ে চোরাই অটোবাইক সহ তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শুক্রবার জেলা পুলিশ সুপারের কার্যালয় এ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ সময় সাংবাদিকদের ব্রিফ করেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, উপস্থিত ছিলেন ডিবির ওসি রাকিবুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয় গত ১৩ জানুয়ারি মঞ্জু (৪৮) পিতা ইব্রাহিম বিলনালিয়া নগরকান্দা জেলা ফরিদপুর এর অটোবাইক টি রেখে চায়ের দোকানে চা খাওয়ার সময় ফরিদপুর রাজেন্দ্র কলেজ ডিগ্রী শাখা সংলগ্ন জেলখানার পিছনের তিন রাস্তার মোড় থেকে বেলা বারোটা থেকে একটার মধ্যে অটো বাইক টি চুরি হয়ে যায়।

পরবর্তীতে তিনি জেলা গোয়েন্দা শাখার শরণাপন্ন হন। জেলা গোয়েন্দা শাখা ফরিদপুর একটি চৌকস দল তাৎক্ষণিক জেলা পুলিশ ফরিদপুরে সিসি ক্যামেরা ভিডিও ফুটেজ দেখে অটো বাইক চোর চক্রের সদস্যদের শনাক্ত করে কোতোয়ালি থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ।

এরপর আসামি সরোয়ার মৃধা (২৯) পিতা মৃত মোতাহার মৃধা সং ভাসান চর থানা কোতোয়ালী জেলা ফরিদপুর কে প্রথমে গ্রেপ্তার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদ করলে সেও বাইক চুরির কথা স্বীকার করে পরবর্তীতে চুরি করা বাইকটি ৩৫ হাজার টাকায় দ্বিতীয় আসামি জামাল মোল্লা ফরিদপুরে নিকট বিক্রি করে। ১ নং আসামী দেওয়া তথ্য মোতাবেক ২ নং আসামী জামাল মোল্লা (৪১) পিতা খলিল মোল্লা শোভারামপুর, থানা কোতোয়ালি গ্রেফতার করা হয়।

এরপর আসামি জামাল মোল্লা, কে অটো বাইকের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে জানায়, ৩ নং আসামী জিয়া শেখ পিতা জয়নাল শেখ উত্তর আলিপুর থানা কোতোয়ালি এর বাড়িতে বাইকটি রং পরিবর্তন এবং মেরামত করার জন্য রাখা হয়েছে।

পরবর্তীতে জিয়া শেখ এর বাড়িতে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া বাইক সহ জিয়াকে গ্রেপ্তার করা হয়। এই ব্যাপারে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৈশাখী নিউজ/ জেপা