তিনি এখন মাহিয়া সরকার মাহি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। চলচ্চিত্রে নাম লেখানোর পর মাহিয়া মাহি নামেই পরিচিতি পেয়েছেন তিনি।

এবার তার নামের সঙ্গে ‘সরকার’ যুক্ত হলো। শনিবার (১৫ জানুয়ারি) থেকে নামের সঙ্গে তৃতীয় স্বামীর নামের পদবী ‘সরকার’ যুক্ত করেছেন মাহি। এরপর সামাজিকমাধ্যম ফেসবুক প্রোফাইলে নিজের নামের পরিবর্তন এনেছেন তিনি। এতে মাহিয়া মাহি থেকে বদলে গিয়ে তার নাম হয়েছে মাহিয়া সরকার মাহি। বিষয়টি জানিয়ে ফেসবুকে স্বামী রাকিবের সঙ্গে তোলা তিনটি ছবি শেয়ার করেন মাহি।

গত বছর চুপিসারে তৃতীয় বিয়ে করেন মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। রাকিব তার প্রথম স্ত্রী স্বপ্না আক্তারকে ডির্ভোস না দিয়েই বিয়ে করেন মাহিকে।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। গত বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। অন্যদিকে, প্রথম স্বামী অপুও জানান তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তার পরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

তারও আগে, ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সাথে বিয়ের বিষয়টি আলোচনায় আসে। শাওনের সাথে মাহির ছবিও ফাঁস হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সাথে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।

বর্তমানে মাহিয়া মাহির হাতে রয়েছে- ‘আনন্দ অশ্রু’, ‘নরসুন্দরী’, ‘মাফিয়া’, ‘গ্যাংস্টার’, ‘যাও পাখি বলো তারে’, ‘বুবুজান’, ‘লাইভ’ ও ‘আশীর্বাদ’ সিনেমাগুলো। এর মধ্যে অধিকাংশ সিনেমাই মুক্তির জন্য প্রস্তুত।

বৈশাখী নিউজ/ এপি