ফরিদপুরে অস্ত্র ও মাদকসহ ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

সময়: 6:26 pm - January 16, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্র ও মাদকসহ ডাকাত দলের ০৭ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশ এক প্রেস ব্রিফিং আজ রবিবার বেলা একটায় এ তথ্য জানান, সাংবাদিকদের ব্রিফ করে অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার। এ সময় উপস্থিত ছিলেন ডিবির ওসি রাকিবুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, শনিবার রাতে ফরিদপুর সদর উপজেলাধীন ০২ নং হাবেলী গোপালপুর ডগ বস্তির উত্তর পাশে ফাঁকা জায়গা হইতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম ডাকাতির প্রস্তুতির সময় ১।রায়েব আলী সর্দার (৪০) ও ২। পিন্টু সর্দার (৩৬) এদের পিতা মোজাম সরদার ও মাতা সাহেরা বেগম গ্রাম- হাসানহাটি ইউপি-লস্করদিয়া, ৩। আশরাফুল শেখ পিতা- আবুল হাসান শেখ,মাতা- ফিরোজা বেগম গ্রামঃ ছাগলদি মাদ্রাসার পাশে সর্ব থানাঃ নগরকান্দা ৪। মিজান শেখ(৪০) পিতা- মৃত আইয়ুব আলী শেখ মাতা- কইতরি বেগম গ্রাম-সজনকান্দা সালথা ফরিদপুর ৫। আলেপ মন্ডল ওরফে সাগর(৩০) পিতা-মৃত শাহজাহান মন্ডল মাতা- মাকিনজান বেগম গ্রাম- দয়ারামপুর থানাঃ কালুখালী জেলাঃ রাজবাড়ী ৬। শেখ মোশাররফ ওরফে মুছা(৩০) পিতা-শেখ সাহিদ মাতা- মিনারা বেগম গ্রাম- চরকমলাপুর ৭।মোশারফ হোসেন ওরফে মুসা (৪০) পিতা- মৃত শেখ ইমান, মাতা রহিমা বেগম গ্রাম-বিলমামুদপুর হাজী ভ্রমরদী বেপারীর ডাঙ্গী উভয়থানা- কতোয়ালি জেলা-ফরিদপুর কে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ০২ টি দেশীয় পিস্তল ০১টি খেলনা পিস্তল ০৪ রাউন্ড গুলি ০১ টি রামদা ০১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উক্ত আসামিদের বিরুদ্ধে অতীতে একাধিক মামলা রয়েছে। ১৬/০১/ ২০২২ তারিখে কতোয়ালি থানা পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা করেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর