ঢাকার সিনেমায় রকস্টার বেশে পরমব্রত

সৃজনশীন অভিনয়ে অনেক আগেই মন কেড়েছেন হাজারো ভক্তদের। পারফেক্ট বয় পরমব্রত চট্টোপাধ্যায় টালিউডের খ্যাতনামা অভিনেতা। বহুগুনে গুণান্বিত এই অভিনেতা নিজেকে ফুটিয়ে তুলেছে নানা ভাবে। তবে এবার নতুন ভাবে নতুন ইমেজে ঢাকাই সিনেমাতে অভিনয় করতে চলেছে তিনি।

বাংলাদেশি সিনেমা ‘আজব কারখানা’র জন্য রকস্টারের রূপে ধরা দিয়েছেন পরমব্রত। সিনেমার ইংরেজি নাম ‘সং অফ দ্য সোল’। ব্যক্তিগত জীবনে সংগীতের প্রতি তার ভালোবাসাই এবার ফুটে উঠবে পর্দায়। এমনিতে অভিনয়ের পাশে গিটারটাও মন্দ বাজান না পরমব্রত। মাঝেমধ্যে সুরেলা গলায় গেয়ে ওঠেন গানের দু’কলি।

সিনেমার ফার্স্ট লুক নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরমব্রত। ঘাড় পর্যন্ত ঢেউ খেলানো চুলের সঙ্গে চোখে সানগ্লাস একদম রকস্টার রূপেই হাজির অভিনেতা। পায়ের উপর পা তুলে বসা ভঙ্গিমার মধ্যেও ফুটে বেরোচ্ছে সেই মেজাজ।

বাংলাদেশি এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন শবনম ফেরদৌসি। এটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘বাংলাদেশের ঐতিহ্যবাহী লোকগান ও রকগানের মেলবন্ধনের গল্প বলবে আজব কারখানা।’

ইতিমধ্যেই নেটদুনিয়ায় নজর কেড়েছে ‘আজব কারখানা’র পোস্টার। শুরু হয়েছে আলোচনাও। শোনা যাচ্ছে, জমাটি গল্পের পাশাপাশি লোকগান ও রকের ফিউশনও দেখতে পাবেন দর্শকরা। সূত্র: হিন্দুস্থান টাইমস

বৈশাখী নিউজ/ জেপা