বিপিএলের প্রথম ম্যাচে অনিশ্চিত মাশরাফি

আপডেট: January 18, 2022 |

আর মাত্র কিছু ঘণ্টার অপেক্ষা, শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া এবারের আসরে মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে খেলবেন মাশরাফি বিন মর্তুজা। তবে নিজের প্রথম ম্যাচেই অনিশ্চিত জাতীয় দলের সাবেক অধিনায়ক।

বিষয়টি নিশ্চিত করে মিনিস্টার গ্রুপ ঢাকার ফিজিও জানিয়েছেন, মাশরাফিকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাই না।

২১ জানুয়ারি উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ ঢাকা। ম্যাচটি মিরপুরে শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। তবে চোটের জন্য এই ম্যাচে অনিশ্চিত ঢাকার পেসার মাশরাফি মর্তুজার খেলা।

মিনিস্টার গ্রুপ ঢাকার ফিজিও এনামুল হক জানান, ‘হাতে এখনও দুটি দিন আছে। তাঁর ব্যথা যদি কমে তাহলে ইতিবাচক পথে এগুনো হবে। তবে ব্যথা না কমলে অন্তত প্রথম ম্যাচে তাকে নিয়ে কোনও ঝুঁকি নেয়া হবে না।’

এদিকে, মঙ্গলবার মিরপুরে অনুশীলনে দেখা গেছে মাশরাফিকে। শুরুতে ছোট রানআপ নিয়ে বোলিং করলেও পরে বড় রানআপে বোলিং করতে গিয়ে পিঠে পুরনো ব্যথা অনুভব করেন তিনি। পিঠের এই ব্যথার সঙ্গে এবার হ্যামস্ট্রিংয়ের চোটও যোগ হয়েছে বলে জানা গেছে।

দীর্ঘদিন ধরে ক্রিকেটের বাইরে মাশরাফি। সর্বশেষ ম্যাচ খেলেছেন এক বছরেরও বেশি সময় আগে। ২০২০ সালের ডিসেম্বরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলেন তিনি। ঐ টুর্নামেন্টে চার ম্যাচে সাত উইকেট শিকার করেন ম্যাশ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর