এই ছবিতেই রয়েছেন এক জনপ্রিয় বলি নায়িকা, খুঁজে পাচ্ছেন?

আপডেট: January 25, 2022 |

বলিউড অভিনেত্রীর ছবি দেখে অবাক নেটিজেনরা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অভিনেত্রীর শেয়ার করা স্কুল জীবনের ছবিতে লাইক কমেন্ট করে বিষ্ময় প্রকাশ করেছেন নেট নাগরিক থেকে বলিউডের অন্যান্য তারকারা।

বিশ্ব শিক্ষা দিবসে স্কুল জীবনের ছবি শেয়ার করে স্মৃতির সরনিতে হাঁটলেন বলিউড অভিনেত্রী। স্কুল জীবনে তিনি কেমন দেখতে ছিলেন, তা দেখে অবাক নেটিজেনরা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অভিনেত্রীর শেয়ার করা স্কুল জীবনের ছবিতে লাইক কমেন্ট করে বিষ্ময় প্রকাশ করেছেন নেট নাগরিক থেকে বলিউডের অন্যান্য তারকারা।

ছবিতে দেখা যায়, তিনি স্কুলের পোশাকে অন্যান্য সহপাঠীদের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন বেশ কিছু অবেগপ্রবণ কথা।

শিল্পা শেট্টি লেখেন, ‘দুঃখ পাই যখন দেখি অতিমারি করোনাভাইরাসের কারণে দেশের সমস্ত ছাত্রছাত্রীরা কতটা ক্ষতিগ্রস্থ হচ্ছে। তারা বন্ধুদের সঙ্গে মেলামেশা করতে পারছে না। শারীরশিক্ষা নিতে পারছে না। কিন্তু এই মুহূর্তে কতটা জরুরি এই শারীরশিক্ষা। পাশাপাশি আমরা তো এই মারণ ভাইরাসের মধ্যে তাদের ছেড়েও দিতে পারি না। কীভাবে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসা যায়, তার জন্য রাস্তা আমাদেরকেই খুঁজে বের করতে হবে। শিশুদের জন্য কোনও না কোনও পদক্ষেপ আমাদের নিতেই হবে। বিশ্ব শিক্ষা দিবসে আমাদের একসঙ্গে হয়ে লড়াই করতে হবে, যাতে সমস্ত শিশু সুরক্ষিত থেকে শিক্ষার জন্য লড়াই করতে পারে। তবেই পরবর্তী প্রজন্ম শক্তিশালী হবে। প্রত্যেকে সুস্থ থাকুন। সুরক্ষিত থাকুন।’

যেকোনও বিষয়েই নিজস্ব মতামত দেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার বক্তব্য পৌঁছে দেন অনুরাগী থেকে সমস্ত নেট নাগরিকদের কাছে। বিশ্ব শিক্ষা দিবসেও তাই শিশুদের শিক্ষার অধিকার নিয়ে নানা মত প্রকাশ করলেন। তার সঙ্গে আবার সুরক্ষার কথাও জানালেন। সত্যিই গত দুটো বছর ধরে করোনাভাইরাসের কারণে বিধ্বস্থ গোটা বিশ্ব তথা গোটা দেশ।

প্রসঙ্গত, শিল্পা শেট্টিকে দেখা যাচ্ছে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এর চলতি সিজনে। তার সঙ্গে বিচারকের আসনে রয়েছেন কিরণ খের, বাদশা প্রমুখ তারকারা।

সূত্র: এবিপি আনন্দ

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর