উত্তেজনা ভরা ‘দৌড়’-এ মোশাররফ করিম (ভিডিও)

ওয়েব সিরিজেও যে তিনি অনবদ্য ইতোমধ্যেই তা প্রমাণিত। বিভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলবার ক্ষমতা যে মোশাররফ করিমের রয়েছে, তা তিনি অভিনয়ের মধ্য দিয়ে দেখিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার তাকে দেখা যাবে নতুন ওয়েব সিরিজে। নাম ‘দৌড়’। টানটান উত্তেজনাপূর্ণ গল্পে এটি নির্মিত বলে ইতোমধ্যেই দাবি করেছে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান ‘হইচই’য়ের।

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ‘দৌড়’-এর ট্রেলার। আর এর মধ্য দিয়ে প্রথমবারের মতো কোনো সিরিজে মোশাররফের বিপরীতে অভিনয় করছেন বাস্তব জীবনে তার সহধর্মিণী রোবেনা রেজা জুঁই।

জানা গেছে, এই সিরিজে ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী ও বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। এই ব্যবসায়ীর প্রায় বিস্মৃত একটি অন্ধকার অতীত রয়েছে।

এর গল্পে দেখা যাবে, সকালবেলা জরুরি কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে, তার গাড়িটি চুরি হয়েছে। তিনি নিকটস্থ থানায় যোগাযোগ করেন। এদিকে, তার ম্যানেজার তাকে জানায়, গাড়িতে কিছু বেআইনি ও গোপন কাগজপত্র আছে। গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিতে রুহুল আমিন তার এক লোককে নির্দেশ দেয়।

এরই মাঝে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায়, তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং সে খেলতে খেলতে গাড়ির ট্রাঙ্কে আটকা পড়েছিল। শুরু হয় অন্যরকম এক উত্তেজনা।

রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এ ছাড়া চার চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বাগতা ও উজ্জ্বল মাহমুদ।

এ প্রসঙ্গে হইচই বাংলাদেশের প্রধান সাকিব আর. খান বলেন, “এই ঈদে হইচই তার দর্শকদের জন্য অসাধারণ দুইটি কনটেন্ট রিলিজ করছে। যার একটি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘দৌড়’। আশা করি, জনপ্রিয়তার দৌড়ে এটি সবাইকে পেছনে ফেলবে।”

বৈশাখী নিউজ/ বিসি