জীবনের ‘শ্রেষ্ঠ ঈদ’ কাটাচ্ছেন নাসির

ক্রিকেটার নাসির হোসাইনের ঘরে এখন চাঁদের হাট। কেননা, কিছুদিন আগেই পুত্র সন্তানের বাবা হন দেশিয় ক্রিকেটের আলোচিত এই মুখ। গত ৮ এপ্রিল স্ত্রী তামিমা সুলতানা তাম্মির কোলজুড়ে এসেছে তাদের প্রথম সন্তান। স্থানীয় সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করেন নাসির নিজেই।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তামিমা তাম্মির বেবি বাম্পের ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়েছিলেন নাসির। এর আগে ডিসেম্বরেই জানা যায়, বাবা হতে চলেছেন এ তারকা অলরাউন্ডার। যদিও এসবই পুরনো খবর।

নতুন খবর হচ্ছে- সন্তানকে নিয়ে প্রথম ঈদটা দেশের বাইরেই কাটাচ্ছেন নাসির। সম্প্রতি ডিপিএলে ভালো সময় কাটিয়ে পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে যান তিনি। সেখানেই একমাত্র পুত্রসন্তান ও স্ত্রী তামিমার সঙ্গে প্রথম ঈদটা কাটাচ্ছেন এ অলরাউন্ডার।

শিশু সন্তানকে নিয়ে বিদেশে ঈদের দিনটা ভালোই কাটছে নাসিরের। ছেলের সঙ্গে ঈদের দিনে ফ্রেমবন্দিও হয়েছেন জাতীয় দলের এই সাবেক অলরাউন্ডার।

আর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নাসির নিজেই। ছবিতে বাবা-ছেলেকে দেখা যায় ঈদের পাঞ্জাবিতে। ক্যাপশনে নাসির লিখেছেন, ‘এটাই আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ। সবাইকে ঈদ মোবারক।’

প্রসঙ্গত, নাসিরের স্ত্রী তামিমা পেশায় একজন বিমানবালা। তিনি সৌদিয়া এয়ারলাইনসে কর্মরত। গত বছরের ১৪ এপ্রিল বিশ্ব ভালোবাসা দিবসে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাসির ও তামিমা। হঠাৎ করেই করা এই বিয়ে নিয়ে জল কম ঘোলা হয়নি। মামলা ও আদালতে দৌড়াদৌড়িতে অনেক কাটখড় পুড়িয়েছেন এই দম্পতি।

বৈশাখী নিউজ/ জেপা