সবাইকে ঈদের শুভেচ্ছা জানালেন সাকিব-তামিমরা

বাংলাদেশজুড়ে পবিত্র ঈদুল ফিতর পালন করছেন সকল ধর্মপ্রাণ মুসলমানেরা। একে অপরের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার মাঝেই ইদের আনন্দ। মানুষকে ঈদের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেওয়াও বেশ আনন্দের। সেই আনন্দ ভাগাভাগি করতে ভক্ত-সমর্থকদের সঙ্গে সামিল হয়েছেন ক্রিকেটাররা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বার্তা দিয়েছে সাকিব আল হাসান, তামিম ইকবালরা। নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘ঈদ মানে আনন্দ আর সব খুশিকে ভাগাভাগি করে নেওয়া। খুশির স্বাদে পরিপূর্ণ হোক আমাদের সবার জীবন এই ঈদে।’

তামিম লিখেছেন, ‘সকল ভেদাভেদ ভুলে ইদের আনন্দ ছড়িয়ে যাক সবার মাঝে। ঈদ হোক সবার জন্য আনন্দময় আর ঈদ কাটুক সুস্থতায় এই শুভ কামনায়- ঈদ মোবারক।’

বেশিরভাগ সময় ক্রিকেটারদের ঈদ কাটে খেলার ব্যস্ততায়। এবার অবশ্য পরিবারের সঙ্গে ঈদ করতে পারছেন তারা। তবে ঈদ ছুটি শেষেই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের কারণে আবার ব্যস্ত হয়ে পড়বেন তারা।

আগামী ৮ মে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। খেলবে দুটি টেস্ট। ১৫ মে চট্টগ্রামে শুরু প্রথম টেস্ট। সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

টাইগারদের মধ্যে একমাত্র খেলার মধ্যে আছেন মুস্তাফিজুর রহমান। আইপিএল মিশনে হোটেলবন্দী ঈদ কাটছে ভারতে থাকা এ বাঁহাতি পেসারের।

বৈশাখী নিউজ/ এপি