সি সিরিজের স্মার্টফোন আনছে রিয়েলমি

আপডেট: May 8, 2022 |

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নাম্বার সিরিজ এবং সি সিরিজের নতুন স্মার্ট ডিভাইস বাজারে নিয়ে আসছে। ইতোমধ্যে বিশ্বব্যাপী রিয়েলমি’র ৯ সিরিজের স্মার্টফোন ব্যাপক সাড়া ফেলেছে। এরই অংশ হিসেবে বাংলাদেশে আসতে যাওয়া ৯ সিরিজের ডিভাইসটিতে সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।সি সিরিজের ডিভাইসটিতে থাকছে ফ্ল্যাগশিপ ডিজাইন এবং দারুণ সব ফিচার। ইতোমধ্যে, এ ডিভাইসটি বিশ্বজুড়ে সর্বাধিক বিক্রিত ফোনের তালিকায় র্শীষস্থান দখল করেছে।

তথ্যমতে, নতুন ৯ সিরিজের রিয়েলমি’র স্মার্টফোনে থাকবে অত্যাধুনিক ক্যামেরা সেন্সর যা একমাত্র রিয়েলমি সবার আগে বিশ্বব্যাপী বাজারে নিয়ে এসেছে, পাশাপাশি থাকবে সবচেয়ে বেশি মেগাপিক্সেল সম্পন্ন ক্যামেরা। চমৎকার ক্যামেরা এবং ডিসপ্লে ছাড়াও, এ ডিভাইসটিতে শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর রয়েছে বলে শোনা যাচ্ছে। জানা গেছে, ব্যবহারকারীদের জন্য আলট্রা স্লিম এই স্মার্টফোনটিতে থাকবে দেশের প্রথম রিপল হলোগ্রাফিক ডিজাইন।

অন্যদিকে, সি সিরিজের উন্মোচিত হতে যাওয়া ডিভাইসটি এন্ট্রি-লেভেলের স্মার্টফোনগুলোর মধ্যে হতে যাচ্ছে সবচেয়ে স্টাইলিশ। এর ফলে, রিয়েলমি ফ্যানরা চমৎকার ডিজাইন সমৃদ্ধ একটি ফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা পাবেন। ব্যবহারকারীদের ছবি তোলার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে এ ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের এআই ট্রিপল ক্যামেরা। এই স্মার্টফোনটি বৈশ্বিকভাবে এর চমৎকার ডিজাইনের জন্য বেশ প্রশংসা অর্জন করেছে। এ কারণেই ডিভাইসটি বিশ্বজুড়ে সর্বাধিক বিক্রিত স্মার্টফোনের তালিকায় জায়গা করে নিয়েছে। আল্ট্রা স্লিম বিল্ড ও ডায়নামিক গ্লোয়িং ডিজাইন এ ডিভাইসটিকে একটি স্টাইলিশ অ্যাকসেসরিতে পরিণত করেছে! স্মার্টফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা প্রদানের জন্য এ ডিভাইসটিতে শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে। ‘টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন’ ডিভাইসটির গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্বের বিষয়টি নিশ্চিত করবে।
চমৎকার ফিচারসমৃদ্ধ এ ডিভাইসগুলো বাংলাদেশের তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে বলে প্রত্যাশা করা যাচ্ছে।

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

Share Now

এই বিভাগের আরও খবর