তাহিরপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

তাহিরপুর উপজেলা প্রতিনিধি: তাহিরপুরে ভূমি সেবা সপ্তাহ  উদ্বোধন করা হয়েছে। ১৯ মে হতে ২৩ মে পর্যন্ত ৫দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে তাহিরপুরে সেবাগ্রহীতাদের ই-নামজারী,ভূমি উন্নয়ন কর আদায়,ডাটা রেজিস্ট্রেশন,কবুলিয়ত সম্পাদন করা হয়েছে।

গতকাল রবিবার বিকেল ২টায় তাহিরপুর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে একটি র‍্যালী প্রদক্ষিণ শেষে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর,উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী,সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায়,সাংবাদিক রমেন্দ্র নারায়ন বৈশাখ,শওকত হাসান,মনিরাজ শাহ,আবির হাসান প্রমুখ।

আলোচনা সভা শেষে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর। পরে ভূমিহীন কৃষকদের মাঝে কবুলিয়ত বিতরণ ও সেবাগ্রহীতাদের নিকট খাজনা আদায়ের ডিসিআর প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন, সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ই নামজারী,ভূমি উন্নয়ন কর আদায়,ডাটা রেজিস্ট্রেশন অনলাইনের মাধ্যমে সম্পাদন করার সুযোগ করে দিয়েছেন।এতে করে ভূমি অফিসে দালালদের দৌরাত্ম কমেছে এবং সেবার মান বৃদ্ধি পাচ্ছে।